মণিপুরী ব্লাড ব্যাংক এর উদ্যোগে সুবিধাবঞ্চিত রোজাদারদের মধ্যে “৫ টেখার ইফতার” বিতরন

লোকমান হাফিজ, সিলেট বিভাগীয় প্রতিনিধিঃ  পবিত্র সিয়াম সাধনার মাসে সুবিধাবঞ্চিত রোজাদার মানুষের সেবা দিতে “৫ টেখার ইফতার”। রমজানে সৌহার্দ্যপূর্ণ বজায় রাখতে ও ইফতার খাবারের দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে এই আয়োজন।

 

 

“৫ টেখার ইফতার” এর খাবার বিতরণ অনুষ্ঠিত হয় ১০ তারিখে নগরীর “ল কলেজ” সংলগ্ন উপশহর পয়েন্ট থেকে শুরু করে বিভিন্ন পয়েন্ট ৫ টাকা এর সন্মানী মূল্যে সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে ইফতার বিতরন করা হয়।

 

 

এখানে টিম ম্যানেজমেন্ট কমিটির প্রধান রুহুল আমিন রুহেল বলেন, দ্রবমূল্যে উধ্বগতির বিরুদ্ধে এইটা আমাদের মৌণ প্রতিবাদ এবং সুবিধাবঞ্চিত রোজাদার মানুষের ইফতার সময় পাশে দাড়ানোর ক্ষুদ্র প্রয়াস। আমাদের পরবর্তী ইভেন্ট নির্ধারিত জায়গায় আগামী শুক্রবার ১৭.০৫.২০১৯ ইং অনুষ্ঠিত হবে। এবং এই ইভেন্টের কারযক্রম ধারাবাহিক ভাবে পুরো রমজান মাসের প্রতি শুক্রবারে বিভিন্ন জায়গায় চলবে বলেও জানিয়েছেন। তিনি বিশেষ ধন্যবাদ জানান টিম বুলবুল নাইটস,সিলেট ও আলী বক্স ফ্যাক্টরী এর মালিক জনাব আলী নূর চাচাকে তারা স্বেচ্ছায় টিশার্ট ও বক্স দিয়ে সহযোগিতা করে ইভেন্টকে রঙিন করার জন্য।

 

 

উক্ত ৫ টেখার ইফতার আয়ের টাকা দিয়ে আবার সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ বস্ত্র বিতরণ খাতে বিতরণ করা হবে।

 

 

 

এটি স্বেচ্ছাসেবী সংগঠন মণিপুরী ব্লাড ব্যাংক এর মানবতার তরে সৌহার্দ্য প্রজেক্ট মাধ্যমে এই সেবা পৌছে দেওয়া হচ্ছে সুবিধাবঞ্চিত মানুষদের।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!