রাজশাহীতে এমপির শর্টগানের গুলিতে আহত ১

রাজশাহীর পুঠিয়ায় এমপি কাজী আবদুল ওয়াদুদ দারার শর্টগানের গুলির আঘাতে একজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুরে গুলিভর্তি থাকা শর্টগানটির লাইসেন্স নবায়ন করতে উপজেলা পরিষদে নিয়ে গিলে পরীক্ষা করতে গিয়ে টিগারে চাপ দিলে অসাবধানতাবশত গুলি বের হয়ে যায়।

এতে গুলির আঘাতে উপস্থিত একজন আহত হন। তাৎক্ষণিক তাকে হাসপাতালে পাঠানো হয়।

আহত ব্যক্তি হলেন, উপজেলার শিবপুরহাট বিহারীপাড়া গ্রামের গোলাম কিবরিয়ার ছেলে আশিক ইকবাল (৩৫)। সেখানে তিনিও তার লাইসেন্সকৃত বন্দুক নবায়ন করতে উপজেলা পরিষদে এসেছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ।

উপজেলা পরিষদ সূত্রে জানা গেছে, উপজেলার সব লাইসেন্সকৃত বন্দুক শর্টগানের লাইসেন্স নবায়ন করতে উপজেলা পরিষদে আসেন। সেখানে একজন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সামনে লাইসেন্স করা বন্দুক ও শর্টগানগুলো পরীক্ষা করে সেগুলোর লাইসেন্স নবায়ন করা হয়। সেখানে পুঠিয়া দুর্গাপুরের এমপির ছোট ভাই আবদুল ওয়াদুদ দারার লাইসেন্স করা শর্টগানটি লোড করা অবস্থায় নবায়ন করতে আনেন। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের সামনে শর্টগান পরীক্ষা করতে গিয়ে টিগারে চাপ দিলে গুলি বের হয়ে উপস্থিত আশিক ইকবালের পায়ে লাগে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাহমুদ বলেন, বিষয়টি অসাবধানতাবশত ঘটেছে। তবে বড় ধরনের কিছু ঘটেনি। আহত ব্যক্তিকে তাৎক্ষণিক হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

 

রিপোর্টার তানজির আহম্মেদ সানি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!