সচেতন নাগরিকদের জন্য উপহার হিসেবে খাদ্যসামগ্রী প্রদান করলো পথশিশু নবজীবন ফাউন্ডেশন

মোঃ মাসুদ আলম:

ছিন্নমূল শিশুদের নিয়ে কাজ করা পথশিশু নবজীবন ফাউন্ডেশন এর সামাজিক কার্যক্রম বাস্তবায়নের ইভেন্ট “দুই টাকায় হাসি”।করোনা দূর্যোগ সময়ে নিয়মিত সারাদেশে অসহায় ও নিম্ন আয়ের মানুষের কাছে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে ইভেন্ট টি।

এরই ধারাবাহিকতায় তৃতীয় ধাপে গতকাল চাঁদপুর জেলার ফরিদগঞ্জে রাতের আধারে অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে সচেতন নাগরিক হিসেবে ১ সপ্তাহের খাদ্যসামগ্রী উপহার হিসেবে বিতরন করলো সংগঠন টি।
সংগঠনটির শুভাকাঙ্ক্ষী ও প্রবাসীদের অর্থায়নে এই সময় প্রত্যেককে চাল, ডাল, আলু, তেল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী প্রদান করা হয়।

এই সময় দীর্ঘ পথ পাড়ি দিয়ে অন্ধকার রাতে ত্রান সামগ্রী পৌঁছে দেওয়ার বিষয়ে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি এস এম ফাহাদ হোসাইন বলেন “মানুষ মানুষের জন্য,অতএব দেশের ক্রান্তিলগ্ন এই মুহূর্তে অসহায় মানুষের মুখে হাসি ফোটানের মত উত্তম কাজ আর কি হতে পারে” তাই মধ্যবিত্ত ব্যাক্তিদের আত্মসম্মান দিক বিবেচনা করেই রাতের আধারে এই কার্যক্রম বাস্তবায়িত হয়েছে।
এই সময় ত্রান পৌঁছে দেওয়াতে অন্যান্যদের সাথে চাঁদপুর জেলা শাখার সেচ্ছাসেবক আরিফ মাহামুদ, নাদিম হাজী ও রায়হান হোসাইন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!