সদর উপজেলায় ব্যাংকেরহাট কো-অপারেটিভ ডিগ্রি কলেজ এ এইস এসসি পরিক্ষার্থীদের ২৩ তম বার্ষিক বিদায় ও দোয়া মিলাত অনুষ্ঠিত হয়।

সদর উপজেলায় ব্যাংকেরহাট কো-অপারেটিভ ডিগ্রি কলেজ এ এইস এসসি পরিক্ষার্থীদের ২৩ তম বার্ষিক বিদায় ও দোয়া মিলাত অনুষ্ঠিত হয়।
মোঃইব্রাহিম খলিল,বিশেষ প্রতিনিধি,,,,

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়ন ঐতিয্য বাহি কলেজ ব্যাংকেরহাট কো-অপারেটিভ ডিগ্রি কলেজ এ, ২৮ মার্চ ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার্থীদের ২৩ তম বার্ষিক বিদায় অনুষ্ঠান উপলক্ষে, আজ বৃহস্প্রতিবার ১১ঘটিকার সময় কলেজে বিদায়ী শিক্ষার্থীদের নিয়ে দোয়া ও মিলাত অনুষ্ঠিত হয়।
ব্যাংকেরহাট কো-অপারেটিভ ডিগ্রি কলেজ এ এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভেদুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, জনাব আলহজ্ব তাইজুল ইসলাম
ও ব্যাংকেরহাট কো-অপারেটিভ ডিগ্রি কলেজের অধ্যক্ষ জনাব মোঃ হারুনোর রসিদ ও সহকারি শিক্ষক শিক্ষিকা,ছাত্র ছাত্রী ব্যাক্তি বর্গ।

এ সময় ইউ.পি চেয়ারম্যান তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ভালো ফলাফল করতে হলে সবাইকে কঠিন অধ্যাবসায় করতে হবে। তোমাদের সততা, স্বচ্ছতা ও পরিশ্রম স্বপ্নের বাংলাদেশ এবং বিশ্বনেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর ক্ষুধা, দারিদ্র ও দুর্নীতিমুক্ত স্বপ্নের ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়িত হবে। তিনি বলেন তোমরা প্রশ্ন হাতে পাওয়ার সাতে সাতে সম্পূর্ন প্রশ্ন একবার মনোজক সহকারে পড়বে এবং বুকে সাহষ রাখবে। সব কয়টি প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করবে।ভবিষৎ জীবন শুভকামনা রইলে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!