সাংবাদিক ইলিয়াস হত্যার বিচারের দাবীতে সোনারগাঁয়ে সাংবাদিকদের মানববন্ধন।

নিজস্ব প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জ বন্দর উপজেলার সাংবাদিক ইলিয়াস হত্যার বিচারের দাবিতে সোনারগাঁয়ে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা মানববন্ধন করেছেন। আজ বুধবার সকালে ঘন্টাব্যাপী ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তায় এ কর্মসূচিী পালিত হয়। এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ প্রেস ইউনিটি, সোনারগাঁ থানা প্রেস ক্লাব, সোনারগাঁ রিপোর্টার্স ক্লাব, সাংবাদিক পরিষদ, সোনারগাঁ জার্নালিস্ট ক্লাবের কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক, ও অনলাইন গণমাধ্যমকর্মীরা অংশ নেন।

এসময় বক্তরা বলেন, সারাদেশে যতো সাংবাদিক হত্যা ও নির্যাতন হয়েছে এ পর্যন্ত একটি হত্যারও বিচার হয়নি। অনতিবিলম্বে সকল সাংবাদিক হত্যাকরীদের শাস্তি কার্যকর করতে হবে। তার পাশাপাশি সাংবাদিক ইলিয়াস হোসেন হত্যাকারীদের দ্রুত মৃত্যুদণ্ড কার্যকরের জোর দাবি জানান উপস্থিত সাংবাদিকরা।

উল্লেখ্যাঃ মাদক ব্যবসায়ী ও অবৈধ গ্যাস সংযোগ নিয়ে স্থানীয় তুষার বাহিনীর বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় গত রবিবার রাতে জিওধারা চৌরাস্তা এলাকায় স্থানীয় দৈনিক বিজয়ের সাংবাদিক ইলিয়াসকে ছুরিকাঘাতে কুপিয়ে হত্যা করে দুবৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তুষার নামে এক যুবককে আটক করা হয়। পরে বন্দর থানা পুলিশ অভিযান চালিয়ে মিনা ও মিসির আলী নামে আরও দুই আসামিকে গ্রেফতার করে। রাতেই নিহতের স্ত্রী বন্দর থানায় আটজনকে আসামি করে হত্যা মামলা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!