সিলেটে মানবপাচারকারী চিহ্নিত’ শীর্ষক প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ব্যবসায়ী শিপু

গোয়েন্দা সংস্থার বরাত দিয়ে সম্প্রতি কয়েকটি প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় “সিলেটে মানবপাচারকারী চিহ্নিত” এবং “গোয়েন্দা নজরদারীতে মানবপাচারকারীরা” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়েছে। এ সকল সংবাদ প্রতিবেদনে ব্যবসায়ী মাহমুদুর রহমান শিপুর নাম উল্লেখ করা হয়েছে।
গত ২২ ফেব্রুয়ারি ২০২০ ইংরেজি তারিখে সিলেটের স্থানীয় একটি অনলাইন পত্রিকায় এবং ২৩ ফেব্রুয়ারি ২০২০ ইংরেজি তারিখে জাতীয় একটি প্রিন্ট পত্রিকায় এ সংক্রান্ত নিউজ প্রকাশিত হয়। এতে প্রকাশ হয় শিপু একজন সন্দেহভাজন মানবপাচারকারী এবং প্রতিবেদনে মাহমুদুর রহমান শিপু কে গোয়েন্দা নজরদারীতে মানবপাচারকারী হিসেবে উল্লেখ করা হয়।

আজ বুধবার গণমাধ্যমে প্রেরিত এক প্রতিবাদ লিপিতে মাহমুদুর রহমান চৌধুরী শিপু উক্ত প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, তিনি একজন স্বনামধন্য ব্যবসায়ী। প্রকৃতপক্ষে তিনি কিংবা তার ব্যবসা প্রতিষ্ঠান এর সাথে বিন্দুমাত্র জড়িত নয়। এ সমস্ত ঘটনার সাথে তার ন্যূনতম কোন সম্পর্ক নেই।বিবৃতিতে তিনি আরো বলেন, তিনি একজন সৎ ব্যবসায়ী। সততার সাথে ব্যবসা করে জীবিকা নির্বাহ করেন। তার সুনামকে ক্ষুন্ন করার জন্য এবং তার ব্যবসাকে ক্ষতিগ্রস্ত করার হীন ও অশুভ উদ্দেশ্যে একটি মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচার করছে।তিনি বলেন, ইহা সম্পূর্ণ উদ্দেশ্যে প্রণোদিত, মিথ্যা ও বানোয়াট কল্পকাহিনী ছাড়া আর কিছু নয়। তিনি জাতির বিবেক সংবাদ কর্মীদের নিকট আরো বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রতিবেদন প্রকাশের আশা প্রকাশ করেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!