সোনারগাঁয়ের বারদীতে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন পালন করেন চেয়ারম্যান জহিরুল হক

সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য, বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে বারদী ইউনিয়ন পরিষদের সামনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন করেন। এসময় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, বারদী ইউনিয়ন আওয়ামীলীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম, ইউপি সদস্যরা সহ অন্যান গণ্যামান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
এ সময় চেয়ারম্যান জহিরুল হক জানায়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে বারদী ইউনিয়ন বাসীর পক্ষ্য থেকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, এ সময় তার দীর্ঘায়ু কামনা করেন। তিনি ১৯৪৭ সালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। ৪ বারের প্রধানমন্ত্রী আজ বাংলাদেশকে উন্নয়ন দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে, তিনি দারিদ্রতামুক্ত একটি দেশ গড়ে তুলবেন, বঙ্গবন্ধু দিয়েছেন দেশকে স্বাধীনতা ও শেখ হাসিনা দিয়েছেন দেশকে স্বণিভরতা। সকলের কাছে তার সুস্থতার জন্য দোয়া কামনা করি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!