সৈয়দ মুগনী একতা যুব সংঘের উদ্যোগে প্রথম বার্ষিক ওয়াজ মাহফিল সম্পন্নঃ

সৈয়দ মুগনী একতা যুব সংঘের উদ্যোগে প্রথম বার্ষিক ওয়াজ মাহফিল সম্পন্নঃ

লোকমান হাফিজ (সিলেট বিভাগীয় সম্পাদক)
সৈয়দ মুগনী একতা যুব সংঘ কর্তৃক আয়োজিত প্রথম বার্ষিক ওয়াজ মাহফিল সম্পন্ন হয় শুক্রবার।
শুক্রবার দুপুর দুই ঘটিকা হতে মধ্যরাত পর্যন্ত চলে ওয়াজটি।
উক্ত ওয়াজ মাহফিলে ছড়াকার লোকমান হাফিজের সঞ্চালনায় সভাপতিত্ব করেন খাসদবির এলাকার বিশিষ্ট মুরব্বী আলহাজ্ব আব্দুস সামাদ।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হযরত মাওলানা শায়েখ আব্দুল আজিজ পীর, আমলশীদ।
তিনি তাঁর বক্তব্যে বলেন, পরকিয়া একটি বড় গুনাহ যেটাকে আরবিতে কবিরা গুনাহ বলা হয়। পরকিয়ার ফলে শারিরীক মানষিক এবং সামাজিক অনেক ক্ষতি হয়ে যায়। যা আমাদের জানা না থাকলে আমরা রাষ্ট্র এবং দেশের পরিবেশকে বাঁচানো এর হাত থেকে বাঁচানো সম্ভব নয়। সুতরাং পরকিয়া থেকে আমরা মুক্ত থাকব।

প্রধান আকর্ষণ বক্তা হিসেবে বক্তব্য রাখেন সিলেটে সুনামধন্য বক্তা বড়দেশী মাদ্রাসার প্রিন্সিপাল হযরত মাওলানা মমতাজ উদ্দীন বড়দেশী।
তিনি তাঁর বক্তব্যে বলেন, দান খয়রাতে রয়েছে অসাধারণ কল্যান আমরা যেনো বেশি বেশি দান খয়রাত করি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন খাসদবীর জামে মসজিদের ইমাম ও খতীব এবং দারুসসালাম মাদ্রাসার মুহাদ্দিস হযরত মাওলানা মুফতি নাসির উদ্দীন।
তিনি তাঁর বক্তব্যে বলেন, আল্লাহপাক রাব্বুল আলামিন আমাদের স্রষ্টা। আর আমাদের স্রষ্টা আমাদের জন্য দিয়েছেন অসংখ্য অগনিত নেয়ামত। আমরা যেনো আল্লাহ তায়ালার দেওয়া নেয়ামত গুলো যথাযথ ভাবে যেনো ব্যবহার করি। আর আমরা যেনো এই নেয়ামতের শুকরিয়া জ্ঞাপন করি।

এই ওয়াজ মাহফিলে আরো বক্তব্য রাখেন বাদাম বাগিচা জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাও: মো: হিফজুর রহমান এবং ইলাশকান্দি জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাও: শাহ আশরাফ আলী এবং গৌছুল উলুম মাদ্রাসার শিক্ষক মাওলানা সুফিয়ান আহমদ ফারুকী।

উক্ত মাহফিলে উপস্থিত ছিলেন মহানগর বি.এন.পি’র সাংঘঠনিক সম্পাদক মাহবুব চৌধুরী এবংসৈয়দ মগ্নী একতা যুব সংঘের উপদেষ্টা মোসাররফ হুসেন সুহেল এবং সৈয়দ এহিয়া হুসেন সভাপতি দবির আহমদ নাদিম,অর্থ সম্পাদক সৈয়দ রুহিত, সহ অর্থ সম্পাদক জাহিদ হুসেন শিক্ষা সম্পাদক শান্ত,প্রচার সম্পাদক রুহান, সহ প্রচার সম্পাদক নোমান, সাহিত্য সম্পাদক শচীন, সহ সাহিত্য সম্পাদক রুবেল, ধর্ম সম্পাদক শিহাব, ক্রীড়া সম্পাদক রিয়াদ সহ ক্রীড়া সম্পাদক সামছ সহ বিভিন্ন এলাকা থেকে আগত শ্রোতাবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!