সোনারগাঁওয়ে ইউএনও সাথে ব্লাড ফর নারায়ণগঞ্জের শুভেচ্ছা বিনিময়

সোনারগাঁওয়ে ইউএনও সাথে ব্লাড ফর নারায়ণগঞ্জের শুভেচ্ছা বিনিময়
সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে সোনারগাঁও সদ্য নিয়োগপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকারকে বুধবার (৬ই মার্চ) দুপুর ১২.৩০ টায় ব্লাড ফর নারায়ণগঞ্জের সদস্যরা ফুলের শুভেচ্ছা ও মতবিনিময় করেন।
ব্লাড ফর নারায়ণগঞ্জ একটি অনলাইন ভিত্তিক সামাজিক সংগঠন। ২০১৭ সালের ২০ই মে ১৫ জন সদস্য নিয়ে কার্যক্রম শুরু করে। জরুরী প্রয়োজনে জনসাধারণ ও মুমূর্ষু রোগীদেরকে মুহূর্তেই রক্ত সংগ্রহ করার কাজ করে আসছে। সেক্রেটারি সাইফুল ইসলাম সাইফ জানান, গত দেড় বছরে ৩০০ ডোনারের কাছ থেকে প্রায় ৫০০ ব্যাগ রক্ত দিয়েছেন।
অঞ্জন কুমার সরকার ব্লাড ফর নারায়ণগঞ্জের কার্যক্রম সম্পর্কে জেনে যুব সমাজের প্রশংসা করেন। যুব সমাজের সাথে কাজ করার ইচ্ছা পোষণ করে আগামী ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আয়োজিত স্বেচ্ছা রক্তদান কর্মসূচীতে ব্লাড ফর নারায়ণগঞ্জের সকল সদস্যদেরকে আমন্ত্রণ জানান।

এসময় উপস্থিত ছিলেন- দৈনিক প্রভাত ও দৈনিক সময়ের নারায়নগঞ্জ প্রতিনিধি কামরুজ্জামান রানা, বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর মনিটর-১ মিমরাজ হোসেন রাহুল,মনিটর -৫ মোহাম্মদ নাহিদ, ব্লাড ফর নারায়ণগঞ্জ সহসভাপতি তরিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইফ, সাংগঠনিক সম্পাদক অমিত হাসান, ব্লাড ফর নারায়ণগঞ্জের মডেরটর রুবেল, হিরন, রাজু, সদস্য রাজু, সাফা, সজল।

দীর্ঘ দেড় বছর যাবত নারায়ণগঞ্জের বিভিন্ন স্কুল ও কলেজে ফ্রী ব্লাড গ্রুপিং, ব্লাড ডোনেশন সহ নানাবিধ সামাজিক কার্যক্রমের মধ্য দিয়ে বাংলাদেশের সামাজিক উন্নয়নে এবং মাদক ও সন্ত্রাশমুক্ত সমাজ গঠনে কাজ করে আসছে ব্লাড ফর নারায়ণগঞ্জ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!