সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের তালতলায় ৯ দোকানে ৩০ হাজার টাকা জরিমানা

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা বাজারে সরকারের দেয়া কঠোর লক ডাউনের বিধি নিষেধ অমান্য করার অপরাধে ৯ জন দোকানদারকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

৯ই জুলাই শুক্রবার উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা বাজারে সরকারের দেয়া কঠোর লক ডাউনের বিধি নিষেধ অমান্য করার অপরাধে ৯ জন দোকানদারকে ৩০ হাজার টাকা জরিমানা ও একটি কাপড়ের দোকানকে সিলগালা করা হয়েছে।

সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি)গোলাম মুস্তফা মুন্না সরকারি বিধি নিষেধ অমান্য করার কারণে এসব দোকানদারকে জরিমানা ও সিলগালা করেন।এসময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভুমি)গোলাম মুস্তফা মুন্না জানান,সরকারের দেয়া কঠোর লক ডাউন বাস্তবায়ন করতে প্রতিদিনই উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে করোনা ভয়াবহতা সর্স্পকে ও লকডাউনে কেউ যাতে প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে না আসে সেজন্য জনগনকে সচেতনতামুলক পরামর্শ প্রদান করা হয়। এরপর কেউ সরকারের বিধি নিষেধ অমান্য করলে তাদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা গ্রহন করা হয়। তারই ধারাবাহিকতায় শুক্রবার সন্ধার পর সোনারগাঁ উপজেলা তালতলায় একটি কাপড়ের দোকানকে সিলগালা করা হয়ন ও তালতলা এলাকায় একটি মার্কেটে দোকান খোলার অপরাধে ৯জন দোকানদারকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরো জানান, এই অভিযান সরকার ঘোষিত লকডাউন পর্যন্ত অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!