সোনারগাঁয়ে প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরন

সোনারগাঁয়ে প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরন
সোনারগাঁ ( নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে শিক্ষার মান উন্নয়নে সোনারগাঁয়ে মতবিনিময় সভা ও মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরন করা হয়েছে।।

বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁ উপজেলা অডিটোরিয়ামে সোনারগাঁয়ে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা উপস্থিত থেকে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা অঞ্জন কুমার সরকার, সোনারগাঁ উপজেলা শিক্ষা কর্মকর্তা নিখিল চন্দ্র বিশ্বাস, উপজেলা প্রধান প্রকৌশলী মোঃ আলী হায়দার, উপজেলা ইউ আর সি ইন্সট্রাক্টর নাসরিন জাহান পপি, উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও ভট্টাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়র ম্যানেজিং কমিটির সভাপতি আবু নাঈম ইকবাল ও উপজেলা শিক্ষা কমিটির সদস্য কানিজ ফাতেমা, লোরা আহমেদ, তাসলিমা আক্তার, শাহনাজ পারভীন ।এ ছাড়া আরো উপস্হিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি সোনারগাঁ শাখার সভাপতি আবদুর রহিমসহ শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও উপজেলা শিক্ষা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!