সোনারগাঁয়ে ভোটারদের হুমকির প্রতিবাদে মেম্বার প্রার্থী রফিকুলের বিরুদ্ধে মানববন্ধন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যপক প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সোনারগাঁ উপজেলার ৮ টি ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীসহ তাদের কর্মী সমর্থকরা।

গত ২২ নভেম্বর (সোমবার) উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মৃধাকান্দি গ্রামে উঠোন বৈঠক করতে গিয়ে এক মেম্বার প্রার্থী আরেক মেম্বার প্রার্থী ও তার সমর্থকদের পিঠের চামড়া তুলে নেয়ার হুমকি প্রদান করেন। তার প্রতিবাদ ও শান্তিপূর্ণ ভাবে ভোট প্রদানের দাবী জানিয়ে মানববন্ধন করেছেন ওই এলাকার সাধারণ ভোটারগন।

ইতোমধ্যে সোনারগাঁ উপজেলার চারটি ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন নৌকার চার মাঝি। এদের মধ্যে পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড-এ আপেল প্রতীক নিয়ে মেম্বার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন জাতীয় শ্রমিকলীগ মেঘনা শিল্পাঞ্চল শাখার যুগ্ম-আহবায়ক এম এ হালিম ও মোরগ প্রতীক নিয়ে মাঠে আছেন জাতীয়পার্টি নেতা রফিকুল ইসলাম সরকার।

মানববন্ধনে বলেন, “পিঠের চামড়া তুলে নেবো” রফিকুল ইসলাম সরকারের এমন বক্তব্যের তীব্র নিন্দা জানাই, সেই সাথে তাকে আইনের আওতায় এনে একটি সুষ্ঠু ও সুন্দর ভোট গ্রহনের পরিবেশ তৈরিতে প্রশাসনের সহযোগীতা কামনা করেন এলাকাবাসী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!