স্বপ্নের সোনারগাঁয়ের উদ্যোগে ব্যতিক্রমধর্মী আয়োজনে উদযাপিত মহান স্বাধীনতা দিবস

ফজলুল করিমঃ শুক্রবার (২৬ মার্চ) স্বপ্নের সোনারগাঁয়ের উদ্যোগে ব্যাতিক্রমধর্মী আয়োজনে উদযাপিত হয় মহান স্বাধীনতা দিবস। বিশ্বের অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও ২য় ধাপে করোনার প্রাদুর্ভাব লক্ষ্য করা যায়। গত কয়েকদিন যাবৎ করোনার ভয়াবহতা আরও বৃদ্ধি পাচ্ছে।

সকালবিডি টুয়েন্টিফোর পরিবারের সকল পাঠকদের স্বাধীনতা দিবসের শুভেচ্ছা

করোনার ভয়াবহতা রুখতে সোনারগাঁয়ের কাঁচপুর, চৌরাস্তা ও উপজেলা চত্তরে মাস্ক বিতরনসহ সচেতনতা মুলক গনসংযোগ করে স্বপ্নের সোনারগাঁ। এছাড়া কাঁচপুরে মাস্ক বিতরনের পাশাপাশি মানুষকে রাস্তা পারাপারে ফুট ওভার ব্রিজ ব্যবহারে সচেতনতা মুলক বক্তব্য রাখেন সমাজকর্মীগণ। স্বপ্নের সোনারগাঁয়ের সিনিয়র এডমিন জনাব আরিফ হোসাইন ফুট ওভার ব্রিজের গুরুত্ব তুলে ধরেন। তিনি তার বক্তব্যে বলেন, “একটি দুর্ঘটনা সারা জিবনের কান্না”। রাস্তা পারাপারে দুর্ঘটনা এড়াতে ফুট ওভার ব্রিজের বিকল্প নেই।

উক্ত অনুষ্ঠানে স্বপ্নের সোনারগাঁয়ের সিনিয়র এডমিন আরিফ হোসাইন,শাকিল আহমেদ,সবুজ সানভীর, ফজলুল করিম, ফারজানা আক্তার, মাহাদী হোসাইন সুজন, তুষার সহ সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়নের প্রায় ৩০ জনের অধিক সমাজকর্মী উপস্থিত ছিলেন। সকাল ৯টা-দুপুর ১২ টা পর্যন্ত স্বপ্নের সোনারগাঁয়ের কার্যক্রম চলমান থাকে। সোনারগাঁয়ের তিনটি গুরুত্বপূর্ণ স্পটে প্রায় ৭৫০ টি মাস্ক বিতরন করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!