স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করতে সকলকে শাহাজাদা ভুঁইয়ার অনুরোধ

ঈদ মানে খুঁশি ঈদ মানে আনন্দ। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে ও বেশী বেশী দোয়ার মাধ্যমে ঈদুল ফিতর উদযাপনের অনুরোধ জানিয়েছেন, ঢাকা বৃহত্তর যুব আইনজীবী সমিতির সহ সভাপতি ও সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন প্রত্যাশী এডভোকেট শাহাজাদা ভুঁইয়া।

তিনি এক বিবৃতিতে জানায় জামপুর ইউনিয়ন বাসীর পক্ষ্য থেকে আওয়ামী লীগ সহ অংগ সংগঠনের সকল নেতাকর্মীদের করোনার সময় স্বাস্থ্যবিধি মেনে। সর্বস্তরের সকলকে এবং সকল মুসলিম উম্মাহর প্রতি ‘ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

হিংসা বিদ্বেষ ও ধনী–গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমি দোয়া কামনা করছি। রমজান আত্মশুদ্ধি ও সংযমের মাস। তাই আমাদের প্রত্যেককে সংযমী হতে হবে এবং গরিব, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে আদর্শ সমাজ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মানসিকতা জাগ্রত করতে হবে।

আসুন করোনা প্রতিরোধে কেনাকাটা, হইহুল্লোড় ও ঘুরাঘুরি পরিহার করে সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি ও সামাজিক দুরুত্ব বজায় রেখে ঈদ পালন করি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!