স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদুল ফিতর উদযাপন করতে সকলকে দায়েন সরকারের অনুরোধ

ঈদ  মানে খুঁশি ঈদ মানে আনন্দ। পবিত্র  ঈদুল ফিতর উপলক্ষ্যে সোনারগাঁও উপজেলার বারদি  ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে ও বেশী বেশী দোয়ার মাধ্যমে ঈদুল ফিতর উদযাপনের অনুরোধ জানিয়েছেন, সোনারগাঁ উপজেলার বারদি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৯নং ওয়ার্ডের মেম্বার মোঃ দায়েন সরকার।

তিনি এক বিবৃতিতে  জানায় বারদি ইউনিয়ন ৯নং ওয়ার্ডবাসীর  পক্ষ্য থেকে সর্বসাধারণকে করোনার সময় স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালনের অনুরোধ করেন। এসময়  সর্বস্তরের সকলকে  এবং সকল মুসলিম উম্মাহর প্রতি   ‘ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

হিংসা বিদ্বেষ ও ধনী–গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমি দোয়া কামনা করছি। রমজান আত্মশুদ্ধি ও সংযমের মাস। তাই আমাদের প্রত্যেককে সংযমী হতে হবে এবং গরিব, দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের পাশে থেকে আদর্শ সমাজ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার মানসিকতা জাগ্রত করতে হবে।

আসুন করোনা প্রতিরোধে কেনাকাটা, হইহুল্লোড় ও ঘুরাঘুরি পরিহার করে সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি ও সামাজিক দুরুত্ব বজায় রেখে ঈদ পালন করি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!