ময়মনসিংহে শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

আশিকুজ্জামান মিজান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুরে শ্বশুরবাড়ি থেকে শফিকুল ইসলাম (৩৭) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সকালে উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের বাঘেধরা এলাকার একটি কাঁঠাল গাছ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

শফিকুল ইসলাম শেরপুর জেলার নকলা উপজেলার হাসনখিলা গ্রামের আশরাফ আলীর ছেলে। ঘটনার পর থেকে স্ত্রী ও শ্বশুর-শাশুড়ি পলাতক রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়দের বরাত দিয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আব্দুল্লাহ আল মামুন বলেন,সকালের দিকে রামভদ্রপুর ইউনিয়নের বাঘেধরা গ্রামের একটি কাঁঠাল গাছে এক যুবকের ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

মরদেহ উদ্ধারের পর স্থানীয়রা ওই যুবককে চিনেন বলে জানান।পরে মরদেহের সঙ্গে থাকা মোবাইল ফোনের নম্বরে যোগাযোগ করে তার পরিচয় জানা যায়।

স্বজনদের বরাত দিয়ে ওসি বলেন, নিহতের শ্বশুরের নাম আব্দুল খালেক,শাশুড়ি নাছিমা বেগম ও তার স্ত্রীর নাম খাদিজা বেগম।যে বাড়ির পাশ থেকে মরদেহ উদ্ধার হয়েছে,ওইটাই তার শ্বশুরবাড়ি।পরে তার শ্বশুর-শাশুড়ি ও স্ত্রীর খোঁজ নিতে গেলে তাদের কাউকেই বাড়িতে পাওয়া যায়নি।দীর্ঘদিন যাবত শ্বশুরবাড়ির লোকজনের সাথে শফিকুল ইসলামের মনমালিন্য ছিল বলেও জানা গেছে।’

ওসি আরও বলেন,মরদেহ বর্তমানে থানায় রয়েছে।দেহে আঘাতের চিহ্ন রয়েছে।নিহতের স্বজনদের থানায় আসার জন্য বলা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!