পথচারীদের ইফতার বিতরণ করলেন সোহাগ রনি

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় গরীব দুঃখী ও পথচারী দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন মোগরাপাড়া ইউনিয়ন এর চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ্ মোহাম্মদ সোহাগ রনি।

বুধবার ২৭শে এপ্রিল বিকেলে ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা আওয়ামীলীগের পার্টি অফিসের সামনে ইফতার সামগ্রী বিতরণ করেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মো. সোহাগ রনি।

ইফতার বিতরণ এর সময় শাহ মো. সোহাগ রনি বলেন, আমাদের দেশে অনেক অসহায় মানুষ আছে যারা সারাদিন রোজা রেখে ইফতার করতে পারেন না। অর্থের অভাবে তারা সারাদিন ভিক্ষা করে। সেই সব মানুষের কথা চিন্তা করে আমি প্রায় প্রায়ই প্যাকেট করে ইফতার সামগ্রী এনে তাদের মাঝে বিতরণ করার চেষ্টা করি। আমি আল্লাহকে রাজি খুঁশি করার জন্য কাজটি করে থাকি। কাউকে দেখানো জন্য নয়। অনাহারী মানুষ যদি পেট ভরে ইফতার খেতে পারে এতেই আমার সুখ। তিনি জানান, আমি সর্ব সময়ই চেষ্টা করি অসহায় মানুষের পাশে থেকে তাদের সেবা করতে। মানব কল্যানে আমার এ কাজটি চলমান থাকবে।

এসময় সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, সোনারগাঁ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সজল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক অর্নি আলম সহ ছাত্রলীগ যুবলীগ ও অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!