মানিকগঞ্জ হরিরামপুরে ছাত্রলীগের পক্ষ থেকে নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

সাকিব আহমেদ, মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলায় ছাত্রলীগের পক্ষ থেকে নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

গতকাল (১লা মে, রোজঃ রবিবার ) ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এ সময়ে, হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সহ – সভাপতি সুমন বিশ্বাসের নেতৃত্বে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাদ কোরাইশী সুমন ও মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম এর নির্দেশে মানিকগঞ্জ -২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমের পক্ষ থেকে নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন। এসময় হরিরামপুর উপজেলা ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন বিশ্বাস বলেন, আমাদের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশের অসহায় হতদরিদ্র সকল মানুষের জীবন যাত্রার মান এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আমাদের মানিকগঞ্জ-২ আসনের মাননীয় সাংসদ আমাদের অভিভাবক মমতাজ বেগম আপা দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন এই অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য। তাই আমরা হরিরামপুর উপজেলা ছাত্রলীগও মমতাজ আপার নির্দেশে সর্বদা সাধারণ মানুষের পাশে থাকার জন্য দৃঢ় প্রতিজ্ঞাবোধ্য বলে জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!