সুনামগঞ্জে জাতীয় দৈনিক আজকের দর্পনের ৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আমির হোসাইন | সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ
কেক কাটা ও আলোচনা সভা সহ নানান কর্মসূচীর মধ্য দিয়ে জাতীয় দৈনিক আজকের দর্পন পত্রিকার ৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আজ (২২শে সেপ্টেম্বর, রোজ- বৃহস্পতিবার) সন্ধ্যায় দৈনিক আজকের দর্পন পত্রিকার জেলা প্রতিনিধি মো. এমরান হোসেনের উদ্যোগে সুনামগঞ্জ শহরের সুনামগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির অফিসে এ সভা অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাসের সভাপতিত্বে ও অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, দৈনিক হাওরাঞ্চলের পত্রিকার সম্পাদক প্রকাশক ও এস এ টিভির জেলা প্রতিনিধি মো. মাহতাব উদ্দিন তালুকদার, সিনিয়র সাংবাদিক মো. আনোয়ারুল হক, জেলা সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক ও দৈনিক সোনালী খবরের প্রতিনিধি মো. ফরিদ মিয়া, সুনামগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি ও দৈনিক গনকণ্ঠের প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক আমার বাংলার প্রতিনিধি মো. আফজাল হোসেন।

দৈনিক আজকালের খবরের প্রতিনিধি মো. আমিনুল হক, সুনামগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাধারন সম্পাদক ও দৈনিক সকালের খবরের প্রতিনিধি কে এম শহীদুল, চ্যানেল এস এর প্রতিনিধি মো. ফুয়াদ মণি, সাংবাদিক শাহারিয়ার সুমন, দৈনিক সকাল বেলার প্রতিনিধি মো. সামিয়ান তাজুল, দৈনিক প্রভাতের প্রতিনিধি সাদিকর রহমান, দৈনিক সুনামগঞ্জ সময়ের স্টাফ রিপোর্টার বদরুল ইসলাম চৌধুরী, জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মসসিন, আওয়ামীলী স্বেচ্ছাসেবকলীগ সুনামগঞ্জ পৌর সভাপতি মো. বাবলু, কলেজ ছাত্রলীগ নেতা রিমন আহমেদ, জেলা ছাত্রলীগ নেতা আফসার আহমেদ, যুবলীগ নেতা সাজ্জাদ আহমেদ ও সাংবাদিক মো. আলী হোসেন প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন, একটি পত্রিকা জেলা পর্যায়ের সাধারণ মানুষের মনে জায়গা করে নিতে পারে কেবলই জেলা প্রতিনিধি হিসেবে যিনি এই প্রতিষ্ঠানে কাজ করছেন তার উপরই। অবাধ তথ্য প্রযুক্তির এই যোগে একটি রাষ্ট্র সঠিকভাবে পরিচালিত হয়ে থাকে গণমাধ্যম এবং এর সাথে সংশ্লিষ্ট গণমাধ্যমকর্মীদের দ্বারা। কাজেই মনে রাখতে হবে সংবাদকর্মীরা জাতির বিবেক সমাজের দর্পন। তাই সততা ও দক্ষতার সাথে একজন কর্মী তার এলাকার অসহায় নির্যাতিত নিপীড়িত মানুষজনের সুখ দুঃখের কথা পত্রিকার পাতায় তুলে ধরলে তা রাষ্ট্র কিংবা স্থানীয় প্রশাসনের নজরে আসলেই ঐ সকল মানুষজন উপকৃত হবেন এটাই গণমাধ্যমের কাজ। পরিশেষে জাতীয় দৈনিক আজকের দর্পনের সফলতা কামনা করে বলেন এই দর্পন পত্রিকাটি সুনামগঞ্জের মটি ও মানুষজনের কল্যাণে আগামীতে কাজ করবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!