সোনারগাঁয়ে এতিম ছাত্রদের ঈদ উপহার প্রদান করেছে সংঘবদ্ধ তরুণরা

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়নগঞ্জের সোনারগাঁয়ে বিভিন্ন এতিমখানার এতিম ছাত্রদের মাঝে নতুন পাঞ্জাবি উপহার প্রদান করেছে স্থানীয় যুবকরা।

পবিত্র মাহে রমজানের শুরুর দিকে কয়েকজন তরুণ উদ্যোগী হয়ে ৭ জন মাদরাসার এতিম ছাত্রকে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি-পায়জামা উপহার প্রদানের পরিকল্পনা হাতে নেয়। এরপর ক্রমান্বয়ে তাদের সাথে সংহতি প্রকাশ করে সোনারগাঁয়ের স্থানীয় বহু তরুণ-যুবকরা, ধীরে ধীরে এই কর্মসূচীতে যোগ দেয় নানা শ্রেণী পেশায় নিযুক্ত থাকা ব্যবসায়ী, চাকুরীজীবি ও প্রবাসীরা।

সর্বশেষ সকলের সামর্থ্যানুযায়ী ঐকান্তিক সহযোগীতা ও সহমর্মিতায় ৭ জন এতিম ছাত্রকে ঈদ পোষাক দেয়ার সংখ্যা বর্ধিত হয়ে তা ৬৬ জনে উপনীত হয়। এর মধ্যে রয়েছে সোনারগাঁয়ের স্থানীয় বিভিন্ন মাদরাসা ও এতিমখানার এতিম ছাত্রগণ।

তরুণদের এ ভূয়সী উদ্যোগের দরুন ঈদ উপহার হাতে পেয়ে যেমন উচ্ছ্বাসিত মাদরাসার ছাত্ররা, তেমনি আনন্দিত এ কাজে অংশ নেয়া ও শ্রম দেয়া স্থানীয় নানা শ্রেনীপেশার তরুণ যুবকরা।

সকলের ঐকান্তিক প্রচেষ্টায় এমন মহৎ কর্মসাধন সম্পন্ন করা সম্ভব হয়েছে উল্লেখ করে এ কর্মসূচীর আয়োজক যুবকরা বলেন, আমরা চেষ্টা করেছি আমাদের সামর্থ্য থেকে সকলে মিলেমিশে একটি ভালো উদ্যোগ গ্রহণ করতে, যা হাসি ফোটাতে পারে এতিম ছাত্রদের মুখে, যার বহিঃপ্রকাশ আজকের আমাদের এই প্রাপ্তি। আমরা ইনশাআল্লাহ ভবিষ্যতেও আমাদের সামর্থানুযায়ী এ কার্যক্রম অব্যাহত রাখবো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!