এবার পরিচ্ছন্নতার বার্তা পেলো ইউনিভার্স্যার কলেজ

লোকমান হাফিজঃ
“My Campus Clean Campus” এই সচেতনতামূলক স্লোগানে প্রথমবারের মতো শুরু হলো পরিচ্ছন্নতামূলক স্বেচ্ছাসেবী সংগঠন ক্লীন সিটি আয়োজনে “ক্লিন ক্যাম্পাস”।

ক্যাস্পাসের শিক্ষার্থীদের সচেতনতা ও বিভিন্ন জায়গা এবং রাস্তায় নিজেদের ব্যবহৃত বিভিন্ন আর্বজনা ছড়িয়ে ফেলেছে সে বিষয়ে সচেতন করতে সেখানে ক্লিন সিটি নিঃস্বার্থ পরিচ্ছন্নতা কর্মীরা ও পরিষ্কার করে সচেতনতা কার্যক্রম করে ছাত্র-ছাত্রীদের দেখিয়ে দিচ্ছে পরিচ্ছন্নতা ও কার্যক্রম।

ক্যাম্পাস ক্লিন এর পরিচ্ছন্নতা ও সচেতনতা কার্যক্রমের অংশ হিসেবে আজ পরিচ্ছন্ন হয়েছে নগরীর অন্যতম কলেজ ইউনিভার্স্যাল কলেজ ক্নীন সিটি একদল কর্মী আজ সচেতনতামূলক ভাবে নানা দিকে জনগনকে উদ্ধৃত করে পরিচালনা করে আজকের কার্যক্রম।

ক্লিন সিটির একমাত্র স্বপ্ন হচ্ছে পরিচ্ছন্নতা।ছাত্র-ছাত্রীদের মাঝে পরিচ্ছন্নতার বার্তা পৌছে দিতে ও পরিচ্ছন্নতার কাজে তাদের সচেতন করার লক্ষ্য নিয়েই আমাদের এই ইভেন্ট। সেই সাথে তাদের নিজ ক্যাম্পাসকে পরিচ্ছন্ন রাখতে অনুরোধ করেছে ক্লিন সিটির একঝাঁক তারুন্যের দল।

আসুন আমরা সবাই সচেতন হই। বাংলাদেশের মাঝে সিলেটকে একটি পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ি তুলি। উক্ত ইভেন্টে উপস্থিত ছিলেন- ইউনিভার্স্যাল কলেজের অধ্যক্ষ- মো কুদরতে এলাহি, রেজাউল করিম রেজা, ক্লিন সিটির ম্যানেজমেন্ট কমিটি প্রধান- নাজিব আহমদ, নাফিসা ইফতেখার, রুমন,রুহেল আমিন রুহুল,রাকুল সিংহ,হাফিজুর রহমান পাবেল,মুন্তাসির
ওমর,রাসেল,সালমান,আলামিন,বৈশাখ,মাঈনউদ্দিন, জাকারিয়া,তোফায়েল,কায়কোবাদ, ইশমাম সামী ও কলেজের শিক্ষার্থীরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!