প্রধানমন্ত্রীর জন্মদিনে জামপুরে কোভিড-১৯ টিকা কর্মসুচির উদ্ধোধন করেন চেয়ারম্যান শিপলু

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে কোভিড-১৯ করোনা প্রতিরোধ মোকাবেলায় জামপুর ইউনিয়নে ১৫শত জনগনের মাঝে গনটিকার এর প্রধান কর্মসুচির শুভ উদ্ধোধন করেন জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে জামপুর ইউনিয়নের মালিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সকাল ৯ টা থেকে জনগণ এসে ভিড় জমায় ও উৎসব মুখর পরিবেশে ১৫শত জনগনের মাঝে এই টিকা প্রধান করেন। টিকা নিতে আসা মানুষ জানায় জামপুর ইউনিয়নে আমরা স্বাস্হবিধি মেনে করোনা ভ্যাকসিন নিয়েছি ও মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই তিনি সকলের মাঝে বিনামূল্যে এ টিকা দেওয়ার জন্য।

এ সময় চেয়ারম্যান শিপলু, জানায়, মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদের্শনা অনুযায়ী করোনা মোকাবেলার জন্য স্বাস্হবিধি মেনে সবাইকে টিকা নেওয়ার অনুরোধ করেন এবং সবাই আনন্দের সাথে এ টিকা গ্রহন করেছেন ও আজ মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ১৫শত জনগনের মাঝে ভ্যাকসিন দেওয়ার হয়েছে। সবাই কে টিকার আওতায় এনে করোনা মুক্ত একটি দেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেব।

এ সময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে জামপুর ইউনিয়নে প্রতিটি ওর্য়াডে উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। রাস্তা ঘাট স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা এর ব্যাপক উন্নয়ননের ছোঁয়া লেগেছে জামপুর ইউনিয়নে, তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই তিনি আজ বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মোঃ আলীজাহান, ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রথী মোঃ মিলন মিয়া, সহ অন্যান গণ্যমান ব্যাক্তির্বগরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!