প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে পিরোজপুর ইউনিয়নে কোভিড-১৯ টিকা কর্মসুচির উদ্ধোধন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে কোভিড ১৯ করোনা প্রতিরোধ মোকাবেলায় পিরোজপুর ইউনিয়নে ১৫ শত জনগনের মাঝে গনটিকার এর প্রধান কর্মসুচি শুভ উদ্ধোধন করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে পিরোজপুর ইউনিয়ন পরিষদের সামনে সকাল ৯ টা থেকে জনগণ এসে ভিড় জমায় ও উৎসব মুখর পরিবেশে ১৫ শত জনগনের মাঝে এ টিকা প্রধান করেন। টিকা নিতে আসা মানুষ জানায় পিরোজপুর ইউনিয়নে আমরা স্বাস্থবিধি মেনে করোনা ভ্যাকসিন নিয়েছি ও মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই তিনি সকলের মাঝে বিনামূল্যে এ টিকা দেওয়ার জন্য।

এ সময় চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম জানায়, মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদের্শনা অনুযায়ী করোনা মোকাবেলার জন্য স্বাস্হবিধি মেনে সবাইকে টিকা নেওয়ার অনুরোধ করেন এবং সবাই আনন্দের সাথে এ টিকা গ্রহন করেছেন ও আজ ১৫শত জনগনের মাঝে ভ্যাকসিন দেওয়ার হয়েছে। সবাইকে টিকার আওতায় এনে করোনা মুক্ত একটি দেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেব।

পিরোজপুর ইউনিয়নের সাধারণ জনগণ জানায় ইঞ্জিনিয়ার মাসুম চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে সাধারণ মানুষ স্বস্তিতে আছে ও একের পর এক উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছে এবং সাধারণ জনগণের পাশে সব সময় থাকে যে কোনো বিষয় আমরা তার কাছে সঠিক বিচার পাই। তিনি রাস্তা ঘাট স্কুল কলেজ মসজিদ মন্দির সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছেন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!