সোনারগাঁয়ের নোয়াগাঁওয়ে কোভিড ১৯ টিকার দ্বিতীয় ডোজ উদ্ধোধন করেন চেয়ারম্যান ইউসুফ দেওয়ান

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা নোয়াগাঁও ইউনিয়নে ১, ২,৩, নং ওর্য়াডে কোভিড ১৯ করোনা প্রতিরোধ মোকাবেলায় গনটিকার দ্বিতীয় ডোজ এর শুভ উদ্ধোধন করেন নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান।

৮ সেপ্টেম্বর বুধবার সকালে নোয়াগাঁও ইউনিয়নে ২৯ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সকাল ৯ টা থেকে লোকজন কেন্দ্রে এসে ভিড় জমায় ও উৎসব মুখর পরিবেশে ১, ২,৩, নং ওর্য়াডে মোট ৬ শত জনগনের মাঝে দ্বিতীয় ডোজ এ গনটিকা প্রধান করেন ও সাধারণ জনগন জানায়, মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই তিনি সকলের মাঝে বিনামূল্যে এ টিকা দেওয়ার উদ্যােগ নিয়েছে স্বাস্থবিধি মেনে করোনার ভ্যাকসিন নিয়েছি।

এ সময় চেয়ারম্যান ইউসুফ দেওয়ান জানায়, প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় করোনা মোকাবেলার জন্য স্বাস্থবিধি মেনে সবাইকে টিকা নেওয়ার অনুরোধ করেন এবং সবাই আনন্দের সাথে ও উৎসব মুখর পরিবেশে আজ এ টিকা গ্রহন করেছেন আজ ৬০০ শত জনগনের মাঝে দুপুরের মধ্যেই করোনার দ্বিতীয় ডোজ ভ্যাকসিন দেওয়া সম্পন্ন হয়েছে ও সবাই কে টিকার আওতায় এনে করোনা মুক্ত একটি দেশ মাননীয় প্রধানমন্ত্রীরকে উপহার দেব। তিনি আরো বলেন,
মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে নোয়াগাঁও ইউনিয়নে ব্যাপক উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। ও রাস্তা ঘাট কালবাট স্কুল কলেজ মসজিদ এর উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি।

এ সময় আরো উপস্থিত ছিলেন মাহবুব আলম বাবু, ইউপি সদস্য সাকিব হাসান জয়, ইউপি সদস্য নেহাল উদ্দিন, ইউপি মোঃ হালিম, ও আইনশৃঙ্খলা বাহিনী ও গণ্যমান ব্যাক্তির্বগরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!