সোনারগাঁয়ের বারদীতে কোভিড ১৯ গণটিকার দ্বিতীয় ডোজ উদ্ধোধন করেন চেয়ারম্যান জহিরুল হক

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা বারদী ইউনিয়নে ১,২,৩, নং ওর্য়াডে কোভিড ১৯ করোনা প্রতিরোধ মোকাবেলায় গনটিকার দ্বিতীয় ডোজ কর্মসসূচীর শুভ উদ্ধোধন করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক।

৮ সেপ্টেম্বর বুধবার সকালে বারদী ইউনিয়ন পরিষদের সামনে সকাল ৯ টা থেকে জনগণ এসে ভিড় জমায় ও উৎসব মুখর পরিবেশে ১,২,৩, নং ওর্য়াডে মোট ৬০০ শত জনগনের মাঝে এ টিকা প্রধান করেন। টিকা নিতে আসা মানুষ জানায় বারদী ইউনিয়নে আমরা স্বাস্থবিধি মেনে করোনা ভ্যাকসিন নিয়েছি ও মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই তিনি সকলের মাঝে বিনামূল্যে এ টিকা দেওয়ার জন্য।

এ সময় চেয়ারম্যান জহিরুল হক জানায়, মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদের্শনা অনুযায়ী করোনা মোকাবেলার জন্য স্বাস্থবিধি মেনে সবাইকে টিকা নেওয়ার অনুরোধ করেন এবং সবাই আনন্দের সাথে এ টিকা গ্রহন করেছেন ও আজ ৬০০ শত জনগনের মাঝে ভ্যাকসিন দেওয়ার কাজ সমপ্ন হয়েছে। ও সবাই কে টিকার আওতায় এনে করোনা মুক্ত একটি দেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেব।

এ সময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বারদী ইউনিয়নে প্রতিটি ওর্য়াডে উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। রাস্তা ঘাট কালভার্ট স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা মন্দির এর ব্যাপক উন্নয়ননের ছোঁয়া লেগেছে বারদী ইউনিয়নে তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই তিনি আজ বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

বারদী ইউনিয়নের সাধারণ জনগণ জানায়, আলহাজ্ব জহিরুল হক চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে সাধারণ মানুষ স্বস্তিতে আছে ও একের পর এক উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছে এবং সাধারণ জনগণের পাশে সব সময় থাকে যে কোনো বিষয় আমরা তার কাছে সঠিক বিচার পাই। তিনি রাস্তা ঘাট, স্কুল কলেজ মসজিদ মন্দির সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছেন। তাই বারদী ইউনিয়নের সাধারণ জনগন ৩য় বারের মত আবার আলহাজ্ব জহিরুল হক কে চেয়ারম্যান হিসেবে পেতে চায় এবং সকলে তার জন্য দোয়া কামনা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুটি কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম। ইউপি সচিব মোঃ রাসেল, আওয়ামী লীগ নেতা মোঃ করিম সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!