সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে কোভিড-১৯ টিকা প্রধান কর্মসুচি উদ্ধোধন করেন চেয়ারম্যান শিপলু

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা জামপুর ইউনিয়নে ১,২,৩, নং ওয়ার্ডে কোভিড ১৯ করোনা প্রতিরোধ মোকাবেলায় টিকা প্রধান কর্মসুচি শুভ উদ্ধোধন করেন জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু।

৭ আগষ্ট শনিবার সকালে জামপুর ইউনিয়ন পাকুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সকাল ৯ টা থেকে লোকজন কেন্দ্রে এসে ভিড় জমায় ও উৎসব মুখর পরিবেশে ১, ২,৩, নং ওয়াডে মোট ৬০০ শত জনগনের মাঝে এ টিকা প্রধান করেন ও সাধারণ জনগন জানায়, মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই তিনি সকলের মাঝে বিনামূল্যে এ টিকা দেওয়ার উদ্যােগ নিয়েছে স্বাস্হবিধি মেনে করোনার ভ্যাকসিন নিয়েছি।

এ সময় চেয়ারম্যান শিপলু জানায়, প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় করোনা মোকাবেলার জন্য সাস্হবিধি মেনে সবাইকে টিকা নেওয়ার অনুরোধ করেন। এবং সবাই আনন্দের সাথে এ টিকা গ্রহন করেছেন আজ ৬০০ শত জনগনের মাঝে দুপুরের মধ্যেই এ ভ্যাকসিন দেওয়া সম্পন্য হয়েছে ও সবাই কে টিকার আওতায় এনে করোনা মুক্ত একটি মাননীয় প্রধানমন্ত্রীরকে উপহার দেব।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উপ সহকারী ম্যাডিকেল অফিসার মোঃ হাবিল উদ্দিন, তালতলা তদন্ত কেন্দ্রের এস আই মোঃ ফরিদ হোসাইন, ইউপি সদস্য মোঃ গ্যালমন, ইউপি সদস্য মোঃ সুজন, ইউপি সদস্য মোঃ সানাউল্লাহ, ইউপি সচিব বদরুজ্জামান জামান ভুঁইয়া প্রমুখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!