সোনারগাঁয়ের সনমান্দীতে গণটিকার দ্বিতীয় ডোজ উদ্বোধন করলেন – জাহিদ হাসান জিন্নাহ

মোঃ মীমরাজ হোসেনঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের সনমান্দিতে সারাদেশের ন্যায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের সাংগঠনিক সম্পাদক, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ’র তত্বাবধায়নে করোনা প্রতিরোধক গণটিকার দ্বিতীয় ডোজ প্রদান করা হয়।

৭ সেপ্টেম্বর মঙ্গলবার সারাদেশের ন্যায় প্রধানমন্ত্রী’র নির্দেশনায় সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নের ৪৫নং ফতেপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ’র সার্বিক তত্ত্বাবধানে করোনা প্রতিরোধক গনটিকার দ্বিতীয় ডোজ উদ্বোধন করা হয়।

গনটিকা কার্যক্রমকালে ইউনিয়নের তিনটি ওয়ার্ডের মানুষকে প্রথম ধাপে ২৫ বছরের উপরে ৭শ জনকে করোনা প্রতিরোধক টিকা প্রদান করা হয় প্রথম ধাপে টিকা গ্ৰহন কারী সকলের মাঝে দ্বিতীয় ধাপে দ্বিতীয় ডোজ প্রদান করা হয় ও টিকা প্রদান কালে বয়স্ক এবং প্রতিবন্ধী ও মহিলাদেরকে অগ্রাধিকার দেওয়া হয়।

গনটিকা প্রদান কালে উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা খোরশেদ মোল্লা কৃষকলীগের সভাপতি জামাল হোসেন, ছাত্রলীগ নেতা মাসুদ রানা, নিয়ন সুমন, হাফেজ সোহান মোল্লা সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্বেচ্ছাসেবীগণ।

জাহিদ হাসান জিন্নাহ বলেন,মনে রাথতে হবে স্থাস্থবিধি মানার ক্ষেত্রে আপনি সচেতন হলে আপনার পরিবার সচেতন থাকবে আর তাহলেই আমরা এই ভাইরাসকে পরাজিত করতে সক্ষম হবো আপনি নিজে করোনার টিকা নিন অপরকে এই টিকা নিতে উৎসাহিত করুন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!