সোনারগাঁয়ে ‘ডক্টর হেলথ লিমিটেড’ হাসপাতাল উদ্বোধন করেন এমপি খোকা

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: প্রত্যন্ত অঞ্চলের দরিদ্র রোগীসহ সর্বসাধারণের স্বল্প খরচে সর্বোচ্চ সেবাদানের প্রত্যয় নিয়ে সোনারগাঁয়ে মোগড়াপাড়া চৌরস্তা মোল্লা প্লাজায় যাত্রা শুরু করলো ‘ডক্টর হেলথ কেয়ার লিমিটেড ’ নামে একটি বেসরকারি হাসপাতাল।

শুক্রবার (০১ই এপ্রিল) দুপুর ১২টার দিকে ফিতা কেটে ৬ তলা বিশিষ্ট ওই হাসপাতালের উদ্বোধন করেন নারায়ণগঞ্জ ৩ আসনের এমপি লিয়াকত হোসেন খোকা।

এসময় ওই এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিতি ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ডক্টর হেলথ কেয়ার লিমিটেড স্বত্বাধিকারী মো. আবুল কাসেম মোল্লার সভাপতিত্বে
প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টি অতিরিক্ত মহাসচিব ঢাকা বিভাগ লিয়াকত হোসেন খোকা এম পি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়া,সাবেক রাষ্ট্রদূত সৌদি আরব গোলাম মসীহ,সোনারগাঁ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী,কেন্দ্রীয় যুব মহিলালীগের সাংগঠনিক সম্পাদক ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য নাসরীন সুলতানা ঝরা,হেলথ কেয়ার লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মােঃ মশিউর রহমান,এম এ ওয়াহাব।

উপস্থিত ছিলেন পরিচালক আসাদুজ্জামান, জনাব ইউসূফ আতিক,ডাঃ গাজী জাহাঙ্গীর, মােঃ সাখাওয়াত হােসেন, ডাঃ আমিরুল হাসান সজীব,
রিজভী, ডাঃ মােঃ তােফাজ্জল হােসেন, ডাঃ দেব্রত, সিরাজুল ইসলাম, সাংবাদিক জহিরুল চেয়ারম্যান সিরাজ, গাজী আলমগীর সহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি খোকা বলেন-
আজ থেকে পিছিয়ে পড়া সোনারগাঁয়ের সকল সুবিধাবঞ্চিত মানুষরা সব ধরণের রোগের চিকিৎসা সেবা পাবেন এই হাসপাতালে এবং বলেন এই হাসপাতালটি বেশি অর্থ ইনকাম না করে, অসহায় মানুষের সেবার জন্য একটা আদর্শ হাসপাতাল হবে।
এ হাসপাতাল থেকে অসহায় গরীব রোগীদের স্বল্প খরচে বা সর্বক্ষেত্রে বিশেষ ভাবে ২৫% ডিসকাউন্ট করা হবে বলে তিনি জানান। নামে মুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে, হাসপাতালের সকল কর্তৃপক্ষকে তিনি অনুরোধ জানান সেবার মান বাড়িয়ে দেওয়ার জন্য এবং যথাযথভাবে সঠিকভাবেই সেবার উদ্দেশ্যে কাজ করার জন্য । তিনি আরও বলেন প্রয়োজনে আমাকে যখন ডাকবেন আমি আপনাদের পাশে থাকবো।

প্রতিষ্ঠাতা আবুল কাসেম মোল্লা তার বক্তব্যে বলেন, সোনারগাঁ মোগড়াপাড়া ৬ তলা বিশিষ্ট ভবন হাসপাতালের কার্যক্রম শুরু হয়েছে। জরুরি বিভাগের মাধ্যমে সার্বক্ষণিক সেবার পাশাপাশি বিশেষজ্ঞ চিকিৎসকদের মাধ্যমে দেশের যেকোনো বড় শহরের মতোই রোগীদের সেবা দেয়া হবে।

তিনি আরো বলেন, অসহায় দুস্থ রোগী ও বীর মুক্তিযোদ্ধাদের ক্ষেত্রে বিশেষ সুবিধা দেয়ার ইচ্ছা রয়েছে। অল্প খরচেই এই হাসপাতালের মাধ্যমে বিভিন্ন রোগের পরীক্ষা-নিরীক্ষার পাশাপাশি চিকিৎসা সেবা নিতে পারবেন রোগীরা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!