সোনারগাঁয়ে আ.লীগ থেকে মনোনয়ন পেতে লায়ন বাবুলের ডিগবাজি

সোনারগাঁ প্রতিনিধি ॥ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেতে লায়ন বাবুল ডিগবাজি রাজনীতি করছেন বলে দলীয় সুত্র নিশ্চিত করেছেন। উপজেলা বিএনপি ও স্থানীয় কয়েক জন ব্যক্তির সাথে কথা বলে জানাগেছে, লায়ন বাবুল আওয়ামীলীগে যোগ দিলেও তার গোটা পরিবার বিএনপির রাজনীতির সাথে জরিত। তার ভাই জসিম উদ্দিন ভূঁইয়া ২টি বিষ্ফোরক, আমিনুল ইসলাম ভূঁইয়াসহ তাদের পরিবারের সদস্য সরকার পতনের আন্দোলন করে একাধীক মামলা আসামি হয়েছে।

জানাযায়, উপজেলার বারদী ইউনিয়নের সালাউদ্দিনের ছেলে জসিম উদ্দিন ভূঁইয়া, লায়ন বাবুলসহ গোটা পরিবার বিএনপির রাজনীতি করেছেন। সম্প্রতিক লায়ন বাবুলসহ পরিবারের সদস্য জাতীয় পার্টিতে যোগ দিয়ে স্থানীয় সাংসদের সাথে কিছু দিন রাজনীতি করেছেন। জাতীয় পার্টির সাথে ডিগবাজি দিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেতে বিভিন্ন জায়গায় সরকার দলীয় নেতাদের সাথে ছবি তোলে বিভিন্ন ভাবে প্রচার-প্রচারণা শুরু করেছেন। গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে আওয়ামীলীগের ব্যানার ব্যবহার করে জুতা পায়ে শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে আলোচনা-সমআলোচনার পাত্র হয়েছেন। আওয়ামীলীগ নেতারা বলছে, যারা স্বাধীনতাকে বিশ্বাস করে না তারাই জুতা পায়ে দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। লায়ন বাবুল আওয়ামীলীগের কোন নেতা নয় তার লোক দেখানো ছিলো প্রধান উদ্দ্যেশ।

বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আজগর বলেন, লায়ন বাবুলের বড় ভাই জসিম উদ্দিন ভূঁইয়া আমাদের সাথে একাধীক মামলার আসামি হয়েছে। এই পরিবার যদি কোন দলের পরিচয় দেয় তাহলে বিএনপির পরিবার হিসেবে মানুষ চিনে।

উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, লায়ন বাবুল আওয়ামীলীগের কোন সদস্য পদও নাই। সে তার ব্যক্তিগত রাজনীতি করেন। সে সবার সাথে গিয়ে পিছনে দাড়িয়ে থেকে ছবি তোলে। তার অপকর্মের দায় আওয়ামীলীগ নেবে না।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এড.সামসুল ইসলাম ভূঁইয়া বলেন, লায়ন বাবুল আওয়ামীলীগের কোন পদে নেই। জুতা পায়ের বিষয়টি আমার জানানেই। হাই সাহেব নিয়েছে তিনি এ বিষয় বলতে পারবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!