সোনারগাঁয়ে ফুট ওভার ব্রীজে জনদূর্ভোগের সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যার হুমকি

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা এলাকার ফুটওভারব্রীজ পকেটমারদের অভয়াশ্রম শিরোনামে সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যার হুমকি দিয়েছে স্থানীয় বখাটে যুবক নাহিদ।

এ ব্যপারে ভুক্তভােগী সাংবাদিক কামরুল ইসলাম পাপ্পু বাদী হয়ে বৃহস্পতিবার সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগে উল্লেখ করা হয় দৈনিক আলোকিত সকাল প্রত্রিকার সোনারগাঁ প্রতিনিধি, সোনারগাঁ মডেল প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল ইসলাম পাপ্পু মোগরাপাড়া চৌরাস্তা এলাকার ফুটওভারব্রীজ এলাকায় পকেটমার, ছিনতাইকারী চক্রের বেপরোয়া হয়ে উঠার সংবাদ পত্রিকার মাধ্যমে প্রকাশ করে। যেখানে পথচারী, ব্যবসায়ী এবং সাধারণ জনগণের দুর্ভোগের কথা তুলে ধরে পুলিশ প্রশাসনের নজরদারী বাড়ানোর জন্য দৃষ্টি আকর্ষন করা হয়।

এই সংবাদ প্রকাশের জের ধরে মোগরাপাড়া ইউনিয়নের বাড়ি মজলিস এলাকার আঃ রাজ্জাকের ছেলে নাহিদ ওই সাংবাদিকের উপর ক্ষিপ্ত হয়ে তার অফিসে ( ইমারত এন্টারপ্রাইজ এন্ড কনসালটেন্ট ) গিয়ে ভুয়া সাংবাদিক আখ্যায়িত করে অকথ্যভাষায় গালিগালাজ করে। জনদুর্ভোগের সংবাদ প্রকাশ করায় তার ক্ষিপ্ত হওয়ার কারণ জানতে চাইলে সে আরোও ক্ষিপ্ত হয়ে বেশী কথা বললে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

এ ব্যপারে সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ মোঃ হাফিজুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!