আড়াইহাজারে জিয়াউর রহমান এর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা বিএনপির উদ্যােগে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১ জুন শনিবার দুপুরে কামরাঙ্গীচর এলাকায় ইউসুফ ভুঁইয়া এর বাড়িতে অনুষ্ঠিত হয়।

এ সময় আড়াইহাজার থানা বিএনপির সভাপতি ইউসুফ ভুঁইয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিশেষ অতিথি, নারায়ণগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান মাহবুব, সঞ্চালনায় ছিলেন থানা বিএনপির সাধারণ সম্পাদক জুয়েল মিয়া, সাংগঠনিক সম্পাদক কালাম, আজহারুাল ইসলাম লাবলু, উচিৎপুরা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হানিফ মেম্বার, খাগকান্দা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাকারিয়া, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি সালামত, সাধারণ সম্পাদক আবু কালাম, সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় ইউসুফ ভুঁইয়া বলেন, আমরা দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে সব সময় ঐকবদ্ধ হয়ে কাজ করে যাব আমাদের কেউ দামিয়ে রাখতে পারবে না দেশনেত্রী খালেদা জিয়া সুস্থতা কামনা করি ও জিয়াউর রহমান এর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করি। এদেশের মানুষকে নিয়ে ভালো রাখার জন্য যিনি যুদ্ধ করে যাচ্ছেন আপনাদের পছন্দের সেই নেতা তারেক রহমানের জন্য দোয়া কামনা করি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!