তাজবীর সজীবের গল্পগ্রন্থ ‘শিরোনামে তুমি’

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ অমর একুশে বইমেলা ২০২১ উপলক্ষ্যে প্রকাশিত হয়েছে তাজবীর সজীবের গল্পগ্রন্থ ‘শিরোনামে তুমি’। বইটি প্রকাশ করেছে কিংবদন্তী পাবলিকেশন। প্রচ্ছদ করেছেন চারু পিন্টু।

বইটি অনলাইন বুকশপ গুলোতে পাওয়া যাচ্ছে। বইটির মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা। ২৫ শতাংশ বিশেষ মূল্য ছাড়ে ২২৫ টাকায় বইটি পাওয়া যাচ্ছে।

প্রকাশক অঞ্জন হাসান পবন বলেন, ‘তাজবীর সজীবের গল্পগ্রন্থটির যেকোনো গল্প পাঠক একবার পড়া শুরু করলে শেষ করে উঠতে হবে। বইয়ের কভার এবং বাঁধাইয়ের মান দেখে পাঠক খুশি হবেন বলে বিশ্বাস করি।

লেখক তাজবীর সজীব বলেন, ‘বইটিতে ১২টি প্রেমের গল্প আছে। আছে পাওয়া-না পাওয়া, সুখ-অসুখ, বিরহ-বেদনা। একটি নিখাদ ভালোবাসার বই করার শতভাগ চেষ্টা করেছি’।

লেখক তাজবীর সজীব সপ্তম শ্রেণিতে পড়ার সময়ই সাংবাদিকতায় হাতেখড়ি নেন। তখন থেকেই লেখালেখি এবং সাহিত্যের প্রতি গভীর অনুরাগ তার। দশম শ্রেণিতে পড়া অবস্থায় শিশু সাংবাদিকতায় অবদান রাখায় সম্মাননা লাভ করেন।

নটর ডেম কলেজে উচ্চ মাধ্যমিক অধ্যয়নকালে জাতীয় দৈনিকে কাজ করেন। একই সাথে সাহিত্যচর্চা করেছেন নিয়মিত। বর্তমানে দৈনিক অধিকার এবং অধিকার ডট নিউজের সিইও ও সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। বইমেলায় আরও দুটি নন-ফিকশনাল বই প্রকাশ হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।