ডাইয়াখোলা একতা সমাজ সংঘের উদ্যোগে বৃক্ষ রোপণ ও খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৭নং ওয়ার্ডের ডাইয়াখোলা একতা সমাজ সংঘের উদ্যোগে বৃক্ষরোপন, অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও অর্থ সহায়তা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন -সংগঠনের সভাপতি এ্যাডঃমোঃ কাওছার আলম, সহ-সভাপতি মাহবুবুর রহমান মন্টু, মুছাকালিমুল্লা, জাকির হোসেন নয়ন, সাধারণ সম্পাদক মোঃ রিপন সরকার, সাংগঠনিক সম্পাদক কানন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম রানা, কোষাধ্যক্ষ শাহাদাত সরকার, উপদেষ্টা বদিউল আলম, সিরাজুল ইসলাম মাষ্টার, লনী সরকার ও শাজান সরকারসহ প্রমূখ।
সভাপতি এডভোকেট কাওছার আলম বলেনঃ- ডাইয়াখোলা একতা সমাজ সংঘ প্রতিষ্ঠিত করা হয়েছে, অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য, সমাজে অনেক মানুষ আছে যারা টাকার অভাবে সুচিকিৎসা থেকে বঞ্চিত, পথশিশু ও সুবিধাবঞ্চিত ও অল্প আয়ের মানুষ, তাদের সংসারে হাসি ফুটানো সংগঠনের মুল উদ্দেশ্য।
সাধারণ সম্পাদক মোঃ রিপন সরকার বলেনঃ- সমাজ পরিবর্তনের জন্য প্রতিটি মানুষকে নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষদের পাশে দাড়াতে হবে। সামাজিক উন্নয়নের জন্য সমাজ কে মাদক মুক্ত, বল্যবিবাহ ও অসাম্প্রদায়িক চেতনা থেকে রক্ষা করার জন্য একতাবদ্ধ হতে হবে। সমাজের বিত্তবানদের একতাই পারে অসহায় মানুষের চোখের পানি মোচণ করতেে। আমাদের সংগঠন অসহায় ও হতদরিদ্র পরিবারের পাশে আছে এবং থাকবে ইনশাআল্লাহ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!