সোনারগাঁয়ের নোয়াগাঁওয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে কোভিড-১৯ টিকার উদ্ধোধন

নারায়ণগঞ্জের সোনারগাঁয় উপজেলার নোয়াগাঁও ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে কোভিড-১৯ করোনা প্রতিরোধ মোকাবেলায় নোয়াগাঁও ইউনিয়নে ১৫ শত জনগনের মাঝে গনটিকার এর প্রধান কর্মসুচি শুভ উদ্ধোধন করেন নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান।

২৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে নোয়াগাঁও ইউনিয়নের পরমেশ্বদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে সকাল ৯ টা থেকে জনগণ এসে ভিড় জমায় ও উৎসব মুখর পরিবেশে ১৫শত জনগনের মাঝে এ টিকা প্রধান করেন। টিকা নিতে আসা মানুষ জানায় নোয়াগাঁও ইউনিয়নে আমরা স্বাস্হবিধি মেনে করোনা ভ্যাকসিন নিয়েছি ও মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই তিনি সকলের মাঝে বিনামূল্যে এ টিকা দেওয়ার জন্য।

এ সময় চেয়ারম্যান ইউসুফ দেওয়ান জানায়, মাননীয় প্রধানমন্ত্রীর দিক নিদের্শনা অনুযায়ী করোনা মোকাবেলার জন্য স্বাস্হবিধি মেনে সবাইকে টিকা নেওয়ার অনুরোধ করেন এবং সবাই আনন্দের সাথে এই টিকা গ্রহন করেছেন ও আজ ১৫ শত জনগনের মাঝে ভ্যাকসিন দেওয়া হয়েছে। সবাই কে টিকার আওতায় এনে করোনা মুক্ত একটি দেশ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেব।

এ সময় তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে নোয়াগাঁও ইউনিয়নে প্রতিটি ওর্য়াডে উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছি। রাস্তা ঘাট স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা মন্দির এর ব্যাপক উন্নয়ননের ছোঁয়া লেগেছে। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই তিনি আজ বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ইউপি সদস্য সাকিব হাসান জয়, মোঃ মাহবুব আলম সহ অন্যান গণ্যমান ব্যাক্তির্বগরা

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!