ধামরাইয়ে বিকাশ ব্যবসায়ীর সাড়ে ৩ লক্ষ টাকা লুট

মোহাম্মদ মামুন রেজা , স্টাফ রিপোর্টার :
ধামরাইয়ের জয়পুরা বাজারের আজম ষ্টোর নামে এক বিকাশ এজেন্টকে প্রতারণার ফাঁদে ফেলে প্রায় ৩ লক্ষ ৫০ হাজার টাকাসহ তিনটি মোবাইল সেট নিয়ে পলিয়ে গেছে সংঘবদ্ধ প্রতারক চক্রের একটি দল,পালানোর সময় জয়পুরা বাজারের সিসি ক্যামেরায় তাদেরকে পালিয়ে যেতে দেখা যায়।
বৃহস্পতিবার (২৭ফ্রেরুয়ারি) সকালে ধামরাই উপজেলার উত্তর জয়পুরা বাজারের আজম ষ্টোরে এই ঘটনাটি ঘটে।
ব্যবসায়ী আজম কুল্লা ইউনিয়নের কেলিয়া গ্রামের হানিফ আলীর ছেলে।
জানা যায়,সকালে বাড়ী থেকে ৩লক্ষ ৫০হাজার টাকা নিয়ে জয়পুরা বাজারে দোকানে আসেন আজম, দোকানের তালা খুলে দোকানে প্রবেশ করে ক্যাশ বাক্সের মধ্যে টাকার ব্যাগটি রেখে বাকি সার্টার খুলার জন্য গেলে প্রতারক চক্রের সদস্যরা তার সাথে দোকানের ভেতরে ঢুকে,এ সময় দোকান মালিক আজম আলী বাকি সার্টার না খুলে তাদের সাথে কথা বলতে গেলে প্রতারক চক্রের সদস্যরা আজম আলীকে বলে আপনার সার্টারে কে যেন গুনাদিয়ে আটকিয়ে রেখেছে তখন আজম ঐ গুনার বান খুলতে বাহিরে যায়।
এই সুযোগে প্রতারক চক্রের সদস্যরা কৌশলে টাকার ব্যাগ ও মোবাইল নিয়ে পালিয়ে যায়,পরে আজম সার্টার খুলে দোকানে প্রবেশ করে টাকার ব্যাগ না পেয়ে কান্নায় ভেঙে পরে। এই সময় আশে পাশের লোকজন এসে তাকে শান্তনা দেয়,পরে বাজার কমিটির লোকজন এসে সিসি টিভির ফোটেজ দেখে।
এতে সিসি টিভির ফোটেজে প্রতারক চক্রের ৫ সদস্যকে টাকার ব্যাগ ও মোবাইল নিয়ে মোটরসাইকেল যোগে তারা ঢাকা-আরিচা মহাসড়ক দিয়ে পালিয়ে যেতে দেখা যায়,তবে প্রতারক চক্রের কাউকে চিনতে পারেনি কেউ।
এই ব্যাপারে জয়পুরা বাজার কমিটির সদস্য পাশের দোকান মালিক মো. জাহিদ হোসেন বলেন, আজ সকালে দিকে প্রতারক চক্রের সদস্যরা দোকান থেকে টাকার ব্যাগ নিয়ে চলে গেছে,দিন দুপুরের এই রকম ঘটনা আসলে দুঃখ জনক। তবে পুলিশ এসেছিল তাদেরকে আমারা সিসি টিভির ফোটেজ দেখিয়েছি।
এই ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক ( এস আই) মো. আরাফাত হোসেন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে সিসি টিভি ফোটেজ দেখেছি। প্রতারক চক্রের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থাসহ আটকের জন্য অভিযান অব্যহত আছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!