সোনারগাঁয়ের বারদীতে পূর্ব শত্রুতার জের ধরে ১ জনকে কুপিয়ে জখম

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের বারদী ইউনিয়নে চেঙ্গাকান্দী এলাকায় নাসির উদ্দিন ৪৫ কে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করেছে দুর্বৃত্তরা।

সরেজমিনে গিয়ে জানা যায়, ১০ মার্চ রবিবার রাত ৮ টার সময় নাসির উদ্দিন চেঙ্গাকান্দী এলাকায় মসজিদ সংলগ্ন দোকানের সামনে পৌছালে ১০ থেকে ১২ জন দুর্বৃত্তরা দা, ছেনা, রামদা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক ভাবে আহত করেন। পরে আহত নাসির উদ্দিনের ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক দেখা দিলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেয়। এছাড়াও বাড়িঘর ভাংচুর করে ঘরের আলমিরা শোকেস ও দরজা জানালা ভাঙচুর করে এতে ১ প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয় বলে জানা যায়। জানা যায়, আহত নাসির উদ্দিনের সাথে থাকা নগদ অর্থ দুর্বৃত্তরা লুট করে নিয়ে যায়।

উল্লেখ্য যে নাসির উদ্দিন দীর্ঘদিন যাবৎ সারের ডিলার হিসেবে ব্যাবসা করতেন। সেক্ষেত্রেপ্প বিভিন্ন সময় তার কাছ থেকে চাঁদা দাবি করে আসত একটি মহল ও চাঁদা না দিলে বিভিন্ন সময়ে হুমকি দিত।

এ বিষয়ে নাসির উদ্দিনের স্ত্রী মনোয়ারা বেগম বাদী সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন ও আইনশৃঙ্খলা বাহিনীর কাছে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!