সোনারগাঁয়ে লাধুরচর এলাকায় একনাম সংকীর্তন পরিদর্শন করেন এমপি কায়সার হাসনাত

সোনারগাঁয়ে নোয়াগাঁও ইউনিয়নে লাধুরচর এলাকায় ৩য় তম একনাম সংকীর্তন পরিদর্শন করেন নারায়ণগঞ্জ-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

২৮ জানুয়ারি সোমবার সন্ধার পর লাধুরচর এলাকায় পরিদর্শন করেন।

এ সময় নোয়াগাঁও ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি ও লাধুরচর একনাম সংকীর্তন এর সহ সভাপতি জগদীশ চন্দ্র বর্মন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নোয়াগাঁও ইউপি সদস্য জহিরুল ইসলাম, ইউপি সদস্য সেলিম মিয়া, আওয়ামী লীগ নেতা খায়রুল ইসলাম, লাধুরচর একনাম সংকীর্তন এর সভাপতি প্রদীপ কর্মকার, সাধারণ বিষ্ণু চন্দ্র বমন, সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় আব্দুল্লাহ আল কায়সার হাসনাত বলেন, ধর্ম যার যার উৎসব সবার। সোনারগাঁয়ে অনেক কাজ বাকি আছে বিগত ১০ বছরের কাজ আমাকে ৫ বছরে করতে হবে। এখানে যে ভক্ত বৃন্দরা উপস্থিত আছেন সবাই আমার জন্য আশীর্বাদ করবেন আমি সবাইকে একসাথে নিয়ে সকল কাজগুলো করতে পারি। সোনারগাঁয়ে মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে মাদকের ব্যাপারে কোনো ছাড় নেই কোনো প্রকার তদবির চলবে না এবং আমি অনেক প্রত্যাশা নিয়ে ভোটের আগে আপনাদের কাছে এসেছিলাম সকলে আমাকে ভোট দিয়ে বিজয়ী করেছেন আমি যেন আপনাদের মনের প্রত্যাশাগুলো পুরন করতে পারি। আমাকে আপনারা যে কোনো সময় যে কোনো প্রয়োজনে ফোন দিবেন আমি সব সময় আপনাদের পাশে থাকব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!