ডাঃ বিরুর নেতৃত্বে হাজার, হাজার নেতাকর্মী নিয়ে শোডাউন

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: ঢাকায় বাংলাদেশ আওয়ামী লীগের শান্তি সমাবেশ কে সফল করতে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ আবু জাফর চৌধুরী বিরুর নেতৃত্বে সোনারগাঁ থেকে হাজার, হাজার নেতাকর্মী নিয়ে মিছিল নিয়ে শান্তি সমাবেশে যোগদেন।

গতকাল (২৮ জুলাই, রোজ- শুক্রবার) দুপুরে বাইতুল মােকারাম মসজিদ দক্ষিণ গেটের সামনে অনুষ্ঠিত হয় আওয়ামী লীগের শান্তি সমাবেশ।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ সময় ডাঃ আবু জাফর চৌধুরী বিরুর মিছিলে আরো উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা শ্রমিক লীগের সভাপতি রুবায়েত হাসান শান্ত, সাধারণ সম্পাদক শামীম, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, নারায়ণগঞ্জ জেলা তাতীলীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান কামাল, সহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত হন।

এ সময় ডাঃ আবু জাফর চৌধুরী বিরু বলেন, বিএনপির যেকোনো নৈরাজ্য রুখতে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করে যাব। ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব সময় ঐক্যবদ্ধ আছি আজ সোনারগাঁ থেকে হাজার, হাজার নেতাকর্মী নিয়ে শান্তি সমাবেশে যোগদান করি। এবং জননেত্রী শেখ হাসিনার ডাকে যেকােনো সময় রাজপথে আনন্দোল করে যাব ও রাজপথে আছি এবং সামনে থাকব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!