নারায়ণগঞ্জে তৃণমূল বিএনপির দুই হেভিওয়েট প্রার্থী

স্টাফ রিপোর্টারঃ দ্বাদশ জাতীয় নির্বাচন ঘিরে তৃণমূল বিএনপি ৩০০ আসনের প্রার্থী চুড়ান্তের কাজ চলছে। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদার জিয়ার উপদেষ্টা এডভোকেট তৈমূর আলম খন্দকার নাজমুল হুদা প্রতিষ্ঠিত তৃণমূল বিএনপি’র মহাসচিব হিসেবে দায়িত্ব নিয়ে নির্বাচনে যাওয়ার ঘোষণাকে কেন্দ্র করে নির্বাচনে আমেজ সারাদেশে বইছে।

গতকাল তৃণমূল বিএনপি মহাসচিব এডভোকেট তৈমূর আলম খন্দকার নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) ও জোটগত ভাবে বাংলাদেশ রিপাবলিকান পার্টির চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা সমিতির সাধারণ সম্পাদক কে.এম আবু হানিফ হৃদয় নারায়ণগঞ্জ-২ ও ৩ আসন থেকে মনোনয়ন ফরম জমাদেন। এ বিষয়ে তৈমূর আলম খন্দকার বলেন, আমি দলের মহাসচিব হিসেবে দলের সবার সিদ্ধান্তক্রমে আমার মা ও বাবার ভিটে রূপগঞ্জেই এবার নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করতে চাই।

জেলা সমিতির সাধারণ সম্পাদক বলেন, নারায়ণগঞ্জে আমার কোনো দল নেই, সবাই আমার ভাই, বন্ধু ও আপনজন। মাননীয় প্রধানমন্ত্রী এডভোকেট তৈমূর আলম খন্দকারকে ডেকে একটি সুষ্ঠু নির্বাচন করার প্রতিশ্রুতি দিয়েছে। তাই আমি তৈমূর আলমকে জাতীয় নেতা হিসেবে কাছ থেকে গর্বের বুকের উপলদ্ধি থেকে মজলুম এই জননেতার হাতকে আরো শক্তিশালী করতে নারায়ণগঞ্জের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠায় নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছি। এবং উন্নয়নের দ্বারা অব্যহত রাখতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো ইনশাআল্লাহ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!