বাংলাদেশ ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক হলেন নারায়ণগঞ্জের আফ্রিদি হাসান

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সংসদ এর উপ-আইন বিষয়ক সম্পাদক হলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ এর আইন বিষয়ক সম্পাদক আফ্রিদি হাসান সেজা।

আফ্রিদি হাসান সেজা “ঢাকা বিশ্ববিদ্যালয়” এর আইন বিভাগের মেধাবী শিক্ষার্থী। তিনি আইন বিভাগ থেকে প্রথম বিভাগ পেয়ে এল.এল.বি. (অনার্স) এবং এল.এল.এম. (মাস্টার্স) সম্পন্ন করেছেন। আইন অনুষদ ছাত্রলীগ এর সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এর সাবেক গণ-যোগাযোগ ও উন্নয়ন বিষয়ক সম্পাদক এর দায়িত্ব পালন করেছেন। তিনি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়ন এর বড় মনোহরদী গ্রামের বাসিন্দা।

সকালবিডির বিশেষ প্রতিনিধির সাক্ষাৎকারে আফ্রিদি হাসান সেজা বলেন; আমি বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতি করে আসছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবসময় ছাত্রলীগকে সুসংগঠিত করে গড়ে তোলার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করে যাচ্ছি। আমাকে বাংলাদেশ ছাত্রলীগের উপ-আইন বিষয়ক সম্পাদক করায় জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। ও তাদের নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগকে শক্তিশালী করতে কাজ করে যাব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!