সোনারগাঁয়ের কাঁচপুরে বাবুল ওমর বাবুর উঠান বৈঠক ও নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত

মো. পলাশ শিকদারঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ডে উঠান বৈঠক ও নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় ৬ নং ওয়ার্ড থেকে বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার সাধারণ ভোটারগণরা উপস্থিত হন।

রবিবার (২৮ এপ্রিল) সন্ধার পর সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবু এর বাগান বাড়িতে এই নির্বাচনী আলোচনা সভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবু।

আব্দুল হালিম মাষ্টার এর সঞ্চালনায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাঁচপুর ইউপি সদস্য আমান উল্লাহ আমান, ইউপি সদস্য মনিরুল ইসলাম মনু, হেকিম সাউদ, সমাজ সেবক সালাম, যুবলীগ নেতা হুমায়ুন আহম্মেদ সানি, সমাজ সেবক বিল্লাল হাজী, সাবেক ইউপি সদস্য জোহরা আক্তার, সমাজ সেবক আমজাদ হোসেন, ইয়াসিন মিয়া, আক্তার হোসেন, মোঃ দেলোয়ার হোসেন।

এ সময় বাবুল ওমর বাবু বলেন, আমি সোনারগাঁ বাসীর ও আপনাদের সেবা করার জন্য উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি সব সময় আপনাদের সাথে নিয়ে থাকতে চাই। ভাইস চেয়ারম্যান থাকাকালীন সময়ে যতটুকু পেরেছি সোনারগাঁ বাসীর সেবা করেছি এবং ভাইস চেয়ারম্যান এর দেওয়ার মত তেমন কিছুই। মহান আল্লাহ তালায় যদি কবুল করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হয়ে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করাই হবে আমার প্রধান লক্ষ। সোনারগাঁয়ে কোনো চাঁদাবাজদের ভুমি দস্যুদের জায়গা হবে না। একটি অবাধ সুষ্ঠু পরিবেশে নির্বাচন চাই কেউ যদি কোনো সমস্যা করতে চায় তাহলে আমরা ও কাউকে ছাড় দেব না। আমি সকলের নিকট দোয়া কামনা করি।

এ সময় চেয়ারম্যান মোশারফ ওমর বলেন, সোনারগাঁ উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে হলে বাবুল ওমর বাবু মত একজন কর্মী বান্ধব নেতার প্রয়োজন আছে এবং তিনি সব সময় আপনাদের সাথে আছে। উপজেলা নির্বাচনে বাবুল ওমর বাবু কে ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন। আজকে ৬ নং ওয়ার্ড বাসীকে ধন্যবাদ জানাই আপনারা এই আলোচনা সভায় এসে মুখরিত করেছেন।

এ সময় এলাকার সাধারণ জনগণরা বক্তব্যে বলেন, উপজেলা নির্বাচনে বাবুল ওমর বাবু মত একজন চেয়ারম্যান এর প্রয়োজন আছে যাকে আপনারা সবাই ভোট দিয়ে জয়যুক্ত করে এলাকা বাসীর উন্নয়ন করার সুযোগ করে দিবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!