সোনারগাঁয়ে ফুটবল প্রতীক পেয়েছেন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শ্যামলী চৌধুরী

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদা পারভীন শ্যামলী চৌধুরী ফুটবল মার্কা প্রতীক পেয়েছেন।  আজ সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দে তাকে এ প্রতীক  দেওয়া হয়। আসন্ন ২১ মে ২০২৪ ইং সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন। তিনি সোনারগাঁ উপজেলা যুবলীগের মহিলা বিষয়ক সম্পাদক,  তিনি বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের বর্ণ পরিবেশ বিষয়ক উপ কমিটির অন্যতম সদস্য ।

এলাকাবাসীরা জানান, শ্যামলী চৌধুরী একজন সৎ সাহসী মেয়ে, আমাদের যে সকল সাহায্য চাইতাম তার কাছে গেলে সে কখনো ফিরিয়ে দিতনা, সে সবসময় আমাদের পাশে ছিল, তাই আমরা আগামী সোনারগাঁ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করতে চাই। 

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদা পারভীন শ্যামলী চৌধুরী বলেন, মানুষের সেবা করাই আমাদের পারিবারিক ঐতিহ্য। তাই সাধারণ মানুষের পাশে থেকে কাজ করাই আমাদের রাজনীতি। নির্বাচন করার বিষয়টি বড় কিছু নয়। মানুষের জন্য কাজ করি বলেই সাধারণ মানুষ আমাদের পাশে থাকে।

আমি আগামী সোনারগাঁ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদে জয় যুক্ত হলে আমি মানুষের সেবায় সর্বদা থাকবো, আমি সকলকে অনুরোধ করব এবং সকলে আমাকে আমার ফুটবল মার্কা প্রতিকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন। আমি ইনশাআল্লাহ সব সময় আপনাদের পাশে থাকবো। 

স্থানীয় সূত্রে জানা যায়, তিনি সনমান্দী ইউনিয়নের নীলকান্দা গ্রামের বাসিন্দা। সে তফসিল ঘোষিত আগামী সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে সকল ভোটারদের নিকট দোয়া কামনা করেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!