সোনারগাঁয়ে ভাইস চেয়ারম্যান পদে মাইক প্রতীক পেয়েছেন আজিজুল ইসলাম মুকুল

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ আসন্ন সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আজিজুল ইসলাম মুকুল। 

এবার উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২১ মে অনুষ্টিত হবে এর ধারাবাহিকতায় সোনারগাঁ উপজেলার সব ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। আজ ডিসি কার্যালয়ে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়। 

সোনারগাঁ উপজেলার পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে  আজিজুল ইসলাম মুকুল মাইক মার্কা প্রতীক নিয়ে নির্বাচনে লড়বেন।

প্রতীক নিশ্চিত করে আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁ উপজেলার বিভিন্ন ইউনিয়নে এবং পৌরসভায় কুশল বিনিময় করেছেন। তিনি জনগনের উদ্দেশ্যে বলেন নির্বাচিত হয়ে উপজেলা পরিষদ গঠন করলে, সকল ক্ষেত্রে স্বচ্ছতা, জবাবদিহিতা, সুশাসন ও গণতান্ত্রিক মূল্যবোধের চর্চা আরও সুদৃঢ় করব।” কাঙ্খিত শোষণমুক্ত উপজেলা পরিষদ প্রতিষ্ঠা করাই আমার লক্ষ্য। যেখানে আইনের শাসন, মৌলিক মানবাধিকার, রাজনৈতিক, অর্থনৈতিক ও সামাজিক সাম্য, স্বাধীনতা এবং সুবিচার নিশ্চিত হবে। এছাড়াও উপজেলার বিভিন্ন রাস্তাঘাট, স্কুল, কলেজ, মাদরাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ সর্বস্তরে মানুষের উন্নয়নের জন্য কাজ করব। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

আজিজুল ইসলাম মুকুল মাইক প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করছেন

তিনি সকল শ্রেনী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে সোনারগাঁ উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন।

এ ব্যাপারে বাংলাবাজার এলাকার  বাসিন্দা মোশাররফ হোসেন  বলেন তিনি আরো অনেক আগে থেকেই উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচনী মাঠ আগে ভাগেই সাজিয়েছেন। এখন মাইক প্রতীক পেয়ে জনগণের দোয়ায় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে জয় লাভ করবেন এই নেতা।

সোনারগাঁ উপজেলার সব শ্রেনীর জনগন বলেন তিনি প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে এবং সোনারগাঁ  উপজেলাবাসীকে মাদকমুক্ত করতে তার বিকল্প কেউ নেই। তিনি নারীদের অর্থনৈতিক উন্নয়ন’সহ নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!