সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে মাহফুজুর রহমান কালাম এর উঠান বৈঠক অনুষ্ঠিত

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে উঠান বৈঠক করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মাহফুজুর রহমান কালাম।

৪ মে সন্ধার পর মহজমপুর কাজীপাড়া ও সেকেরহাট এলাকায় উঠান বৈঠক করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, আওয়ামীলীগ নেতা তাজউদ্দীন ভুইঁয়া, মাইনউদ্দিন, জামপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মোমেন, আওয়ামীলীগ নেতা আয়নাল, জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, আজিজুল হক, জামপুর ইউপি সাবেক মহিলা সদস্য ময়না আক্তার সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় মাহফুজুর রহমান কালাম বলেন, এবারের নির্বাচন টা হবে সাধারণ জনগণের সিদ্ধান্তের উপরে। জনগণই ঠিক করবে কাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। জননেত্রী শেখ হাসিনা এবার নৌকা মার্কা তুলে দিয়েছেন উন্মুক্ত করে দিয়েছেন এবং জনগণ যাকে ভালোবাসে জনগণ যাকে পছন্দ করে সেই হবে জনগণের সেবক। আমি সব সময় আপনাদের পাশে আছি থাকব আওয়ামী লীগ কে শক্তিশালী করার জন্য সোনারগাঁয়ে অনেক পরিশ্রম করেছি তাই এবার আপনাদের সেবা করার জন্য চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমাকে ঘোড়া মার্কায় একটি করে ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন।

এ সময় হামীম শিকদার শিপলু বলেন, সোনারগাঁবাসীর দোয়া ও সমথর্ন দিয়ে মাহফুজুর রহমান কালাম চেয়ারম্যান প্রার্থী হয়েছে আমরা সকলে একসাথে কাজ জামপুর ইউনিয়ন থেকে একটি ভালো রেজাল্ট উপহার দেব। মাহফুজুর রহমান কালাম সব সময় সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে তার কাছে যে যেটার জন্য যায় যতটুকু পারে উপকার করে তাই এবার এই ব্যাক্তিকে ঘোড়া মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ করে দিবেন। আমরা সব মাহফুজুর রহমান কালাম এর পাশে আছি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!