সোনারগাঁয়ে পেরাব আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

পরিমল বিশ্বাসঃ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের পেরাব আদর্শ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১২ ফেব্রুয়ারি সোমবার সকালে অত্র বিদ্যালয় মাঠে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় পেরাব আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিন ভুঁইয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলার তাজমহল ও অত্র বিদ্যালয়ের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহসান উল্লাহ মনি। অনুষ্ঠান উদ্ধােধন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাডেমিক সুপারভাইজার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কাজল চন্দ্র পাল, জনসেবা ফাউন্ডেশন এর সভাপতি সিরাজউদৌল্লাহ উজ্জ্বল ভুঁইয়া, আওয়ামী লীগ নেতা ডাঃ আমিনুল ইসলাম, সহ অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও অভিভাবক উপস্থিত ছিলেন।

এ সময় আহসান উল্লাহ মনি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমরা সবাই লেখাপড়া করে নিজেকে ভালো অবস্থানে নিয়ে মা বাবার মুখ উজ্জ্বল করবে। সামনে তোমাদের উজ্জ্বল ভবিষ্যত, আমি দোয়া করি এ বছর ১১৭ জন পরীক্ষার্থী তোমরা সবাই পরীক্ষায় পাস করে অত্র বিদ্যালয়ের সুনাম বয়ে আনবে। অত্র বিদ্যালয়ে শিক্ষা ও অবকাঠামোগত উন্নয়নের জন্য যা যা করা দরকার তা করার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!