সোনারগাঁয়ে আর্থিক অনুদান ও সহজ শর্তে ঋণের দাবীতে বেসরকারি কিন্ডারগার্টেন শিক্ষকদের মানববন্ধন।

সোনারগাঁয়ে আর্থিক অনুদান ও সহজ শর্তে ঋণের দাবীতে বেসরকারি কিন্ডারগার্টেন শিক্ষকদের মানববন্ধন।

নিজস্ব প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আর্থিক অনুদান ও সহজ শর্ত ঋণর দাবীত মানববন্ধন কর্মসূচী পালন করছে এসোসিয়েশন অব সোনারগাঁ নন গভার্মেন্ট স্কুলস (আসঙস) উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

বহস্পতিবার(৯ জুলাই) সকালে সোনারগাঁও প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
উক্ত মানববন্ধনে ১১০টি কিন্ডারগার্টন স্কুলের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধন কর্মসূচীতে এসোসিয়েশন অব সোনারগাঁও ওন্ড নন গভর্মট স্কুলস (আসঙস)র সভাপতি মাস্তাফিজুর রহমান মাসুমর সভাপতিত্ব বক্তব্য রাখেন মেরিট ইটারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ সাদিকুর রহমান, ইউনাইটড স্কুলের, নাহিদ সুলতানা জুবলী মেমোরিয়াল হাই স্কুল ও পিরোজপুর আইডিয়াল স্কুলের শিক্ষকবৃন্দ, অধ্যক্ষ লতিফুর রহমান দিপু, এসোসিয়েশন অব সোনারগাঁও ওন্ড নন গভার্মেন্ট স্কুলস (আসঙস)র সাধারণ সম্পাদক লায়ন রাজা রহমান, সিনিয়র সহ-সভাপতি খসরুল হাসান, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, মো. হানিফ, সদস্য সিকান্দার আলী, আনোয়ার হাসান সাগর প্রমুখ।

মানববন্ধন কর্মসূচীত বক্তরা বলন, করানা দুযোর্গের কারনে কিন্ডারগার্টেন শিক্ষকরা এখন মানবেতর জীবনযাপন করছে। শিক্ষায় দৃশ্যমান সাফল্য বাংলাদেশের একটি বড় অর্জন। কিন্ডারগার্টেনগুলো মাসের পর মাস বন্ধ থাকার কারন ভাড়া পরিশাধ, শিক্ষকদের বেতন দিতে না পারায় অনেক স্কুলস শোচনীয় অবস্থায় পতিত হয়ছে। শিক্ষকদের মানবেতর জীবন যাপন থেকে রক্ষা করতে হলে আর্থিক অনুদান ও সহজ শর্ত ঋণের প্রয়োজন।

এ সময় এসোসিয়েশন অব সোনারগাঁও এন্ড নন গভার্মেন্ট স্কুলের শিক্ষকবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) এর নিকট একটি স্মারকলিপি প্রদান করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!