টাঙাইলে ১৫০ পিস শাল, গজারি ভর্তি ট্রাক এবং প্রাইভেটকার সহ ৭ জন আটক

রিয়াদুল ইসলাম, টাংগাইল জেলা প্রতিনিধিঃ
টাঙ্গাইলে ১৫০ পিছ শাল গজারি ভর্তি ট্রাক এবং প্রাইভেটকার সহ ৭ জনকে আটক করেছে টাঙ্গাইল বন বিভাগের কর্মকর্তারা। জানা যায়, বুধবার (৩ অক্টোবর) ভোরে সদর উপজেলার করটিয়া ফরিয়া সিনেমা হলের সামনে থেকে আটক করা হয়। আটককৃতরা হলেন সখিপুর থানার ঢনঢনিয়া গ্রামের মৃত আঃ গফুর মিয়ার ছেলে রিপন হাজী (৫০), বেতুয়া গ্রামের মৃত ওয়াজেদ আলীর ছেলে আঃ হামিদ (৫০), কচুয়া গ্রামের মৃত মফিজ খানের ছেলে জুলহাস খান (৪৫), কামাল হোসেনের ছেলে সিরাজ (২৮), আব্দুল মালেকের ছেলে শফিকুল(২৫), বাসাইল উপজেলার ফুলকি গ্রামের রতন দাসের ছেলে দীপক দাস(৩০), নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার এনায়েত নগর গ্রামের মৃত সুলতান খানের ছেলে অহিদুল ইসলাম(৩৮)।

এ বিষয়ে টাঙ্গাইল হেড কোয়ার্টারস রেজ্ঞার নেছার উদ্দিন ভূইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তারকৃত আসামীদের করটিয়া থেকে আটক করে এবং একটি ট্রাক (নং- ঢাকা-মেট্রো-ট-২২-৩৩২­৮) ও একটি প্রাইভেটকার (নং- ঢাকা-মেট্রো- গ-২৮-৪৬১৪) জব্দ করা হয়।

ঘটনার বিষয়ে বিভাগীয় বন কর্মকর্তা হারুন-অর-রশিদ খান বলেন, ৭ জন আসামীকে গ্রেপ্তার করে ট্রাক ও প্রাইভেটকার জব্দ করে নিয়মিত মামলা রুজু করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, কচুয়া বিট কর্মকর্তা আলাল খান ওই বিটে যোগদান করার পরপরই একটি কুচক্রী মহলের সাথে আতাত করে কাদের নগরের হাফিজুর, বাঁশতৈলের নাজমুলের সাথে সিন্ডিকেট তৈরী করে প্রকাশ্য দিবা লোকে মূল্যবান এ শাল গজারি গাছ কেটে গভীর রাতে পাচার করে আসছে বলে স্থানীয়রা জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।