প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে সোনারগাঁয়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক আবুল বাসার

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ এ নারায়ণগঞ্জের উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ২০২২ নির্বাচিত হয়েছেন সোনারগাঁ উপজেলার নানাখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার।

গত (১৪ সেপ্টেম্বর, রোজ- বুধবার) তাঁকে উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বিষয় ভিত্তিক জ্ঞান, শৃঙ্খলা, দায়িত্ববোধ, সময়ানুবর্তিতা, শ্রেণিকক্ষে পাঠদানে নিয়মানুবর্তিতা, সৃজনশীল উদ্যোগ, বিদ্যালয়ের কাজে দক্ষতা ও আর্থিক শৃঙ্খলা যাচাই-বাছাই করে নানাখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাশার-কে প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করা হয়েছে।

আবুল বাশার ২০১০ সাল থেকে সোনারগাঁ উপজেলার নানাখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। এই নিয়ে তিনি দুইবার উপজেলা শেষ্ঠ প্রধান শিক্ষক পদক সম্মানিত হলেন।

তিনি অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা ও শিক্ষার মান উন্নয়নে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। এছাড়া বিদ্যালয়ে বিভিন্ন উন্নয়ন মূলক ও সৃজনশীল কাজের মাধ্যমে ইতোমধ্যে তিনি যথেষ্ঠ সুনাম কুড়িয়েছেন।

ভট্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বি আর বিলকিস শ্রেষ্ঠ মহিলা প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন।

ভট্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বি আর বিলকিস শ্রেষ্ঠ মহিলা প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন।

এছাড়াও ৬১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আইয়ুব হোসেন, বেহাকৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মাহবুবা সুলতানা রুবি শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!