আশুলিয়ায় জঙ্গি আস্তানার সন্ধান ॥ আটক ১

আশুলিয়া প্রতিনিধি ঃ রাজধানীর আশুলিয়া থানাধীন গোকুলনগর এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে দুইতলা একটি ভবন ঘিরে রেখেছে পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত সোমবার সন্ধায় ওই আস্তানা থেকে জঙ্গি সন্দেহে এক নারীকে আটক করা হয়েছে। বাড়িটিতে বিপুল সংখ্যক জঙ্গি সদস্য ও গোলাবারুদ রয়েছে বলে ধারনা করছে পুলিশ।

সোমবার সন্ধা থেকে গোকুলনগরের ওই বাড়ীটিকে ঘিরে রেখেছে আশুলিয়া থানা পুলিশ ও পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের (সিটিটিসি) সদস্যরা। তবে বাড়িতে কতজন রয়েছে তা এখনো জানা যায়নি।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রেজাউল হক দিপুু জানান, জঙ্গি আস্তানার খবর পেয়ে সন্ধ্যায় বাড়িটি ঘিরে ফেলা হয়েছে। উদ্ভুত পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট, বোম ডিসপোজাল ইউনিট উপস্থিত হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে। বাড়ির মালিক আক্তার হোসেন বর্তমানে সৌদি আরব প্রবাসী। বর্তমানে যারা আছেন তারা বাড়িটি ১৫ দিন আগে ভাড়া নিয়েছেন।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ও জেলা পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!