গণমাধ্যমে সাংবাদিকের নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে জামান বাহিনী

বার্তা প্রধান, আশরাফুল সিকদার:

মোবাইল চুরির ঘটনা ফেসবুকে প্রকাশ করায় “দৈনিক তারুণ্যের আলোর ” টাঙ্গাইল জেলা প্রতিনিধি সাব্বির আহমেদ স্বপন এর নামে আরেকটি ফেক ফেসবুক আইডি খুলে বিভিন্ন মিথ্যা অপপ্রচার চালাচ্ছে জামান বাহিনী। জামান বাহিনীর সদস্যরা হলেন, জামান মিয়া, পিতা :মৃত সালাম, শাকিল মিয়া, পিতা :হারেজ, উভয় গ্রাম :ইনতখাচালা,থানা:মির্জাপুর,জেলা:টাঙ্গাইল ও রিদয় রাজ, পিতা :আলম, গ্রাম : কোকিলাচালা,থানা:কালিয়াকৈর,জেলা:গাজীপুর।

তথ্য সূত্রে জানা যায়, রিদয় ইনতখাচালা তার নানার বাড়িতে থাকেন, তার মামার নাম হারুন। জানা যায় গত ২৬ ই এপ্রিল ২০২০ ইং তারিখ দিবাগত রাতে জামান বাহিনী টাঙ্গাইল সখিপুর উপজেলার হতেয়া রাজবাড়ি হতে জান্নাত,স্বামী:জাকির নামের এক মহিলার মোবাইল চুরি করে।উক্ত ঘটনাকে কেন্দ্র করে সাংবাদিক সাব্বির তার ফেসবুকে একটা স্ট্যাটাস দেন। ফেসবুকে উক্ত স্টেটাস দেয়ার কারণে জামান বাহিনী সাংবাদিক সাব্বির আহমেদ স্বপন এর নামে আরেকটি ফেক ফেসবুক আইডি খুলে প্রথমে অনেককেই ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান ।পরে ফেক আইডি দিয়ে আরেকটি আইডিতে জামান বাহিনী নিজেরাই মিথ্যা ও বানোয়াট মেসেজ করেন, যেন মানুষ মনে করে সাংবাদিক সাব্বির আহমেদ স্বপন কথা বলতেছেন। উক্ত মেসেজগুলো স্কীনসর্ট দিয়ে তাওহিদ ইসলাম নামের ফেসবুক আইডি হতে গণমাধ্যমে বিভিন্ন কলাকৌশলে অপপ্রচার করেন।জানা যায়, উক্ত মেসেজগুলো একত্রিত করে জামান বাহিনীর সদস্য রিদয় রাজ তার নিজস্ব ফেসবুক আইডি “রিদয় রাজ” নামের আইডি হতে পোষ্ট করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, জামান এর আগে অন্য জনের স্ত্রীকে ঝামেলা করে বিবাহ করেন। যার জন্যে এলাকাতে বিচারশালিস করতে হয়েছে। তারা আরো বলেন, জামান, রিদয়, শাকিল মাদকদ্রব্যসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ।

এ বিষয়ে জামান, রিদয় ও শাকিলের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয় নি।

এ বিষয়ে সাংবাদিক সাব্বির আহমেদ স্বপন বলেন, আমার নামে যে ধরনের মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন অপপ্রচার চালাচ্ছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!